Hoop Life

Astro Tips: শিবের মাথায় বেলপাতা দিয়ে বলুন এই প্রণাম মন্ত্র, কেটে যাবে সমস্ত বিপদ

প্রতি সোমবার শিবের মাথায় জল ঢালুন এবং শিবের মাথায় বেলপাতা দিয়ে একটি প্রণাম মন্ত্র উচ্চারণ করুন। দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে জীবনে যদি একটু একটু করে উন্নতি করতে চান, তাহলে জীবনের প্রতিটাক্ষণকে আপনাকে মেনে চলতে হবে। বিশেষ করে দেবাদিদেব মহাদেবের পুজো করতে হবে। দেবাদিদেব মহাদেবের পুজো আপনি যদি ঠিক মতন করে করেন তাহলে দেখবেন আপনার জীবনে কোন সমস্যা থাকবে না। জীবনের অর্থনৈতিক সমস্যা থেকে শারীরিক সমস্যা একেবারে নির্মূল হয়ে যাবে।

শুধুমাত্র সোমবারই নয়, দিনের প্রতিটা দিন যদি নিয়ম করে অন্যান্য ঠাকুর পূজার সাথে সাথে শিবের মাথায় বেল পাতা দিয়ে এই প্রণাম মন্ত্র উচ্চারণ করতে পারেন। তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে। জীবনকে সুন্দর করতে আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু আমরা জানি না, সমস্ত ঠাকুরের ওপরে রয়েছেন মহাদেব। মহাদেবকে সন্তুষ্ট রাখুন এইভাবে। মহাদেবকে সন্তুষ্ট রাখার জন্য অবশ্যই প্রতিদিন নিয়ম করে মহাদেবের মাথায় গঙ্গা জল ঢালুন।

যদি সম্ভব হয়, দুধ ঢালতে পারেন এবং শিবলিঙ্গের ওপরে একটি বেলপাতা রাখুন। বেলপাতা মহাদেবের অত্যন্ত পছন্দের। এছাড়াও সাদা ফুল দিয়ে পূজা করতে পারেন এবং দুধের সঙ্গে সামান্য ঘি এবং মধু মিশিয়ে দিতে পারেন। আর মনে মনে একটি প্রণাম মন্ত্র উচ্চারণ করুন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস।

এই অসাধারন প্রণাম মন্ত্র টি হল – ‘ওম নমঃ শিবায়’।