Hoop Life

Lifestyle: সকালে উঠে ভুলেও করবেন না এই কাজগুলি, জীবনে দুর্ভাগ্য নেমে আসবে

সকালবেলা ঘুম থেকে উঠে যদি আপনি এই ধরনের কাজগুলো করতে থাকেন। তাহলে কিন্তু আপনি জীবনে কোনদিনই উন্নতি করতে পারবেন না। সকালবেলা ঘুম থেকে উঠে আপনি ভুল করেও এই কাজগুলো করবেন না। তাহলে কিন্তু আপনার জীবন থেকে দুর্ভাগ্য কোনদিনই পিছু হাঁটবে না। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস।

১) সকালবেলা ঘুম থেকে উঠে কখনোই নোংরা বাসন আপনি দেখবেন না। এটা যদি নিয়মিত করতে থাকেন তাহলে দেখবেন আপনার জীবনের নানান রকম সমস্যা বাসা বেঁধে উঠেছে। কোনরকম সমাধান খুঁজে পাবেন না। তাই পারলে আগের দিন রাত্রেই খাবারের বাসন সমস্ত ধুয়ে পরিষ্কার করে রাখুন। পরেরদিন কোন ভাবেই এই নোংরা বাসন দেখতে পারবেন না।

২) সকালবেলা ঘুম থেকে উঠে কখনোই আয়না দেখা উচিত না। বাস্তুবিদ্যা মনে করেন, এতে আপনার জীবনে অন্ধকার নেমে আসতে পারে। তাই আয়না একবারেই দেখবেন না। অনেকক্ষণ পরে মুখ ধুয়ে ফ্রেশ হয়ে আসার পরে যদি মনে হয়, তখন আয়না দেখবেন কিন্তু ঘুম থেকে উঠে বাসিমুখে আয়না দেখার জন্য ভীষণ বিপদজনক।

৩) আমরা অনেক সময় সকাল বেলা ঘুম থেকে উঠে মোবাইল চালিয়ে অনেক কিছু দেখি কিন্তু কোনো রকম ভাবেই সকালে ঘুম থেকে উঠে বন্য জীবনযাপন দেখা যাবে না। এতে কিন্তু আপনার জীবন আরও দুর্বিষহ হয়ে উঠবে। মোটকথা ভয়ঙ্কর কোন জিনিস ঘুম থেকে উঠে বাসিমুখে দেখবেন না।