Hoop Life

Skin Care Tips: রাতারাতি ত্বক উজ্জ্বল করতে নারকেল তেলের ফেসিয়াল

ত্বক দুধের মতন ফর্সা করার জন্য সহজেই বানিয়ে ফেলতে পারেন অসাধারণ নারকেল তেল। নারকেল তেল দিয়ে চটজলদি বানিয়ে ফেলতে পারেন অসাধারণ মাসাজ ক্রিম। জেনে নিন অসাধারন এই ফেসিয়াল ক্রিম। উপকরণ- নারকেল তেল ৪ টেবিল চামচ এবং এই নারকেল তেলের সঙ্গে খুব ভাল করে মুখ, গলা, পিঠ এবং হাত যেখানে-সেখানে মনে হয়েছে, যে গায়ের রং কালো হয়ে গেছে। সেখানে সেখানে ভালো করে ম্যাসাজ করে নিন। এই ম্যাসাজ করলে কিন্তু তখন অনেক সুন্দর হবে।

নারকেল তেলকে যদি একটি অ্যালোভেরা জেল এর সঙ্গে ভালো করে মিশিয়ে রাত্রে মুখ ভালো করে পরিষ্কার করে নিন। এই মিশ্রণটি ভালো করে ম্যাসাজ করে রাত্রিবেলা শুয়ে পড়তে পারেন, তাহলে দেখবেন ত্বক কত সুন্দর হয়ে গেছে। ত্বক সুন্দর করার জন্য প্রতিদিন ব্যবহার করুন। পরপর সাত দিন ব্যবহার করলেই আপনি আপনার ত্বকের ঔজ্জ্বল্য বুঝতে পারবেন।

যাদের অতিরিক্ত শুষ্ক ত্বক তারা নারকেল তেলের সঙ্গে ভিটামিন ই অয়েল ভালো করে মিশিয়ে মিশ্রণটি প্রতিদিন রাত্রে মুখ ভালো করে ধুয়ে নিয়ে রাত্রে মেসেজ করে শুয়ে পড়ুন। সকালে ঘুম থেকে উঠে মুখ ভালো করে ধুয়ে নিন দেখবেন তত সুন্দর হয়ে যাবে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই বিউটি টিপস্।