Hoop PlusReality show

Snigdhajit Bhowmik: গ্রামে এসে মা-বাবা ও স্ত্রীকে চমক স্নিগ্ধজিতের, পরিয়ে দিলেন নিজের মেডেল

২০১৯ সালে জি বাংলার ‘সারেগামাপা’-য় দ্বিতীয় স্থান দখল করেছিলেন স্নিগ্ধজিৎ। ইতিমধ্যে, বাংলা ফিল্ম ‘সীমান্ত’-এ স্নিগ্ধজিৎ গান গেয়েছেন। সেসময় অনেকেই চেয়েছিলেন যে স্নিগ্ধজিৎ প্রথম স্থান পাক, কিন্তু তা হয়নি। অবশ্য, এখন প্রায় অনেক মানুষই স্নিগ্ধজিৎকে সুগায়ক হিসেবে চেনেন। এবারে, বাংলার পর হিন্দি‘সারেগামাপা’-র মঞ্চে স্নিগ্ধজিৎ তার জাদু ছড়াতে ব্যস্ত।

শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan), হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya), বিশাল দাদলানি (Vishal Dadlani) এই তিনজন রয়েছেন হিন্দি ‘সারেগামাপা’ মঞ্চের বিচারক। এদের সামনে নতুন সুরে মেতেছেন বাংলার ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক(Snigdhajit Bhowmik). শো চলাকালীন বিশাল দাদলানি নিজেই নাচতে নাচতে উঠে এসে স্নিগ্ধজিৎ-এর গলায় মেডেল পরিয়ে দেন।

আরো পড়ুন -   হিন্দি গান গেয়ে ইন্ডিয়ান আইডলের বিচারকদের মুগ্ধ করলেন ছোট্ট নীহারিকা, তুমুল ভিডিও ভাইরাল

এমত অবস্থায়, স্নিগ্ধজিৎ সম্প্রতি একটি লাইভ করেন। তিনি তার মেডেল নিয়ে গ্রামের বাড়ি ফেরেন। সকলের প্রতিক্রিয়া ক্যামেরায় বন্দী করেন ও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। ভিডিওতে দেখা গেছে যে দরজা খোলার সঙ্গে সঙ্গে তার মা তাকে জড়িয়ে ধরে, বাবার মুখে হাসি ফোটাতে ব্যস্ত স্নিগ্ধজিৎ তার মেডেল গুলো নিয়ে মায়ের ও বাবার গলায় পরিয়ে দেন এবং পরে মায়ের থেকে ওই একই মেডেল নিয়ে স্ত্রীকেও সন্মানিত করেন। গায়ক স্নিগ্ধজিৎ ভৌমিকের মতে এতদিন বাইরে থাকা, পরিশ্রম করা, সবকিছুর জন্য এই তিনটি মানুষ অক্লান্ত পরিশ্রম করেছেন। তার বিজয়ের আসল মানুষ হল তার মা, বাবা ও স্ত্রী। তাই বাড়ি ফিরেই তিনজনকেই মেডেল দিয়ে সন্মানিত করলেন আজকের দুরন্ত স্নিগ্ধজিৎ।

আরো পড়ুন -   Ankita-Vicky: বিয়ের পিঁড়িতে প্রয়াত সুশান্তের প্রেমিকা অঙ্কিতা, হয়ে গেল ব্যাচেলর পার্টি

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে কিছু নিন্দুক অবশ্য স্নিগ্ধজিৎ এর স্ত্রীর আচরণ নিয়ে নেগেটিভ মন্তব্য রেখেছেন কমেন্ট বক্সে। তাদের মতে তার স্ত্রী হয়তো খুশি নয়, বা অভিমানী। কিন্তু, এসব মুখ্য বিষয় না হলেও গায়ক স্নিগ্ধজিৎ এর পরিবারের মায়ের ও বাবার সারল্য অনেকের মন কেড়েছে।

আরো পড়ুন -   নারদ কান্ডে নেতা-মন্ত্রী গ্রেফতার হতেই বিস্ফোরক বিধায়ক-কন্যা দেবলীনা কুমার

Related Articles

Back to top button