Hoop PlusTollywood

Soham Chakraborty: মেয়ের জন্য ফের বিয়ের পিঁড়িতে সোহম! পাত্রী পায়েল নাকি আয়ুষী?

করোনা পরিস্থিতিতেও টলিউড থেমে নেই। করোনা বিধি মেনে একের পর এক ফিল্ম, সিরিয়াল ও ওয়েব সিরিজের শুটিং শুরু হচ্ছে টলিউডে। এর মধ্যেই মেয়ের অনুরোধে সোহম (Soham Chakraborty) বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

 

View this post on Instagram

 

A post shared by Raja Chanda (@raja.chanda)

প্রকৃতপক্ষে, রাজা চন্দ (Raja Chanda)-এর পরিচালনায় শুরু হতে চলেছে ‘হার মানা হার’-এর শুটিং। দশ বছর বয়সী মেয়ে মিষ্টিকে ঘিরে আবর্তিত হয়েছে ‘হার মানা হার’-এর কাহিনী। শৈশবেই মাতৃহারা কন্যা মিষ্টির বাবা বিক্রম ধনী ও সুপ্রতিষ্ঠিত সফটওয়্যার ইঞ্জিনিয়ার। মেয়েকে একা হাতে বড় করে তুলতে হিমশিম খেয়ে যায় সে। অবশেষে নিজের বোন শ্রেয়সীর কাছে সাহায্য চায় বিক্রম। শ্রেয়সী তাকে পরামর্শ দেয় দ্বিতীয়বার বিয়ে করতে। প্রথমে রাজি না হলেও পরে মিষ্টির মুখের দিকে তাকিয়ে রাজি হতে হয় বিক্রমকে।

 

View this post on Instagram

 

A post shared by Soham (@myslfsoham)

বিভিন্ন ডেটিং অ্যাপ ও অনলাইন ম্যাট্রিমনিয়াল সাইট থেকে বিক্রমের জন্য শুরু হয় পাত্রী খোঁজা। এমনকি এক নারীর সঙ্গে বিক্রমের বিয়েও ঠিক হয়ে যায়। কিন্তু এই সময় বিক্রমের জীবনে আসে বুলবুলি। বুলবুলিকে, মিষ্টির নিজের মায়ের মতোই ভালোবেসে ফেলে। দোটানায় পড়ে যায় বিক্রম। বুলবুলির সঙ্গে মিষ্টির ঘনিষ্ঠতা নাকি নিজের পছন্দের পাত্রীকে বিয়ে, এই দুই-য়ের মাঝে পড়ে সে বুঝতে পারে না, তার কি করণীয়!

রোম‍্যান্টিক হলেও ‘হার মানা হার’-এর গল্পে রয়েছে পারিবারিক মিশেল। এই ফিল্মে বিক্রমের চরিত্রে অভিনয় করছেন সোহম। মিষ্টির চরিত্রে অভিনয় করছে সিলভিয়া দে (Silviya Dey)। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার (Paayel Sarkar), আয়ুষী তালুকদার (Ayushi Talukdar), সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Reporters (@tollyreporters)