Hoop PlusTollywood

Soham Chakraborty: থ্যালাসেমিয়া আক্রান্ত কিশোরীর চিকিৎসায় সাহায্যের হাত বাড়ালেন সোহম

সোহম চক্রবর্তী (Soham Chakraborty) রাজনীতির ময়দানে আসার পর থেকে বরাবর মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। গত বছর করোনা অতিমারীর সময় সোহম সাধারণ মানুষকে যথাসাধ্য সাহায্য করেছেন। এবার তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুচিত্রার দিকে।

দমদমের বাসিন্দা ষোলো বছর বয়সী সুচিত্রা দাস (Suchitra Das) বহুদিন ধরেই থ্যালাসেমিয়ায় আক্রান্ত। এই রোগের চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল। উপরন্তু রয়েছে রক্তের যোগান। সম্প্রতি রক্তের যোগানের অভাব দেখা গেলে সুচিত্রাকে আগে যিনি রক্ত সরবরাহ করতেন, তিনি সুচিত্রার সঙ্গে যোগাযোগ করিয়ে দেন সোহমের। সোহম সুচিত্রা ও তাঁর পরিবারকে আশ্বস্ত করেছেন চিকিৎসার ব্যাপারে। সুচিত্রার সঙ্গে দেখা করে সোহম জানিয়েছেন সুচিত্রার রক্ত ও ওষুধের ব্যবস্থা করার দায়িত্ব তাঁর।

সোহমের সঙ্গে যৌথভাবে সুচিত্রার চিকিৎসায় সাহায্য করতে এগিয়ে এসেছে হাসিখুশি ক্লাব। ক্লাবের সদস্যরা আগামীদিনে সুচিত্রার চিকিৎসার ক্ষেত্রে সবরকম সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন। সুচিত্রার বাবা পেশায় দর্জি। দশম শ্রেণীর ছাত্রী সুচিত্রা প্রায় দুই বছর ধরে থ্যালাসেমিয়ায় আক্রান্ত। করোনা পরিস্থিতিতে রক্তের যোগান কমে যাওয়ার ফলে দিশেহারা হয়ে পড়েছেন সুচিত্রার পরিবারের সদস্যরা। এই মুহূর্তে সোহমের প্রতি কৃতজ্ঞ সুচিত্রার পরিবার।

সোহমের সঙ্গে দেখা করেছেন সুচিত্রা। তাঁর ভালো ব্যবহারে মুগ্ধ বালিকা। সুচিত্রা জানিয়েছেন, সোহম তাঁর সাথে নিজের বোনের মতো ব্যবহার করেছেন। সোহমের সঙ্গে নিজের জীবনের সেরা সময় কাটিয়েছেন সুচিত্রা। তাঁর মতে, তাঁর জীবনের অত্যন্ত খারাপ সময়ে সোহম ভগবানের মতো এগিয়ে এসেছেন। সুচিত্রার চিকিৎসার ক্ষেত্রে সর্বতোভাবে সাহায্য করবেন সোহম।

 

View this post on Instagram

 

A post shared by Soham (@myslfsoham)