Hoop PlusTollywood

Sohini Sarkar: ব্লাউজ ছাড়াই পিঠখোলা শাড়িতে সাহসী সোহিনী, ভাইরাল ছবি

সোহিনী সরকার (Sohini Sarkar) যেন ক্রমশ নিজেকে বিস্তৃত করছেন। তিনি প্রথম যখন অভিনয়ে এসেছিলেন, তখন মনে করা হত, তিনি শুধুমাত্র ঘরোয়া চরিত্রে অভিনয় করতে পারেন। কিন্তু তিনি বোল্ড দৃশ্যে অভিনয় করে সকলকে চমকে দিয়েছেন। এবার সোহিনী ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিজের একটি খোলামেলা ছবি।

তবে ছবিতে সোহিনীর পরনে কোনো খোলামেলা পোশাক নেই। বরং তিনি পরে রয়েছেন একটি লাল পাড় সাদা শাড়ি। কিন্তু তার সাথে গায়ে নেই ব্লাউজ। অনাবৃত পিঠ। সোহিনীর কানে রয়েছে মানানসই সোনালি ঝুমকো এবং ছাড়া রয়েছে কোঁকড়া চুল। পিছন ফিরে, মুখ একপাশে ঘুরিয়ে শাড়ির আঁচলের খুঁট দাঁতে চেপে ধরে রয়েছেন সোহিনী। সোহিনীর এই ছবির নিচে কমেন্ট করে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) লিখেছেন, আগুন পাখি। ইমন চক্রবর্তী (Imon Chakraborty) আগুনের ইমোজি পোস্ট করেছেন। সাহানা বাজপেয়ী (Sahana Bajapayee) তুলে দিয়েছেন বিখ্যাত রবীন্দ্রসঙ্গীতের একটি লাইন ‘ওরে ভাই আগুন লেগেছে বনে বনে’। শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) পোস্ট করেছেন আগুন ও হার্টের ইমোজি।

সাম্প্রতিক ওয়েব সিরিজ ‘মন্দার’-এ সোহিনীর অভিনয় প্রশংসিত হয়েছে। অপরদিকে আবারও সত্যবতী রূপে ফিরছেন সোহিনী। এর আগে অরিন্দম শীল (Arindam Shil) পরিচালিত ‘হর হর ব্যোমকেশ’-এ সত্যবতীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আবারও অরিন্দম ব্যোমকেশ সিরিজের উপন্যাস ‘বিশুপাল বধ’ অবলম্বনে ফিল্ম তৈরি করতে চলেছেন। তবে ফিল্মের নাম এখনও চূড়ান্ত হয়নি। 1971 সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে তৈরি হতে চলেছে চিত্রনাট্য। এই ফিল্মে ব্যোমকেশের ভূমিকায় আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) ও সত্যবতীর ভূমিকায় সোহিনীকে দেখা যাবে।

‘রূপকথা নয়’ ফিল্মের মাধ্যমে কেরিয়ার শুরু করলেও ‘ফড়িং’ ফিল্মে অভিনয় করে সর্বাধিক পরিচিতি লাভ করেছেন সোহিনী।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)