Hoop Life

Lifestyle: অর্থনৈতিক সংকট দূর হবে, ফেংশুই-এর সহজ বাস্তু টিপস শিখে নিন

অর্থনৈতিক ভাগ্য ফেরানোর জন্য আমরা কত কিছুই না করে থাকি, কিন্তু ফেংশুই এর সহজ টোটকা যদি পালন করেন তাহলে অর্থনৈতিক ভাগ্য ফিরবে সহজে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস।

প্রবেশদ্বার এর সামনে কখনো নোংরা করে রাখবে না, প্রবেশদ্বারের সামনে আমরা অনেকেই এক গাদা জুতো অথবা ডাস্টবিনে ছোট ডাব্বা রেখে থাকে, এগুলো কিন্তু একদমই সৌভাগ্য বৃদ্ধি করে না, প্রবেশদ্বারের সামনে একেবারে পরিষ্কার জায়গা রাখতে হবে। নেমপ্লেট খুব ভালো করে পরিষ্কার করতে হবে। যাতে কোনোভাবেই না ধুলো জমে। প্রবেশদ্বার এর সামনে একটি লাল রঙের পাতা বাহারি গাছ রাখতে হবে, যদি তা না সম্ভব হয় তাহলে প্লাস্টিকের লাল রঙের গাছ ও রাখতে পারেন অথবা লাল রঙের কোন দ্রব্য ঝুলিয়ে রাখতে পারেন।

যদি রান্নাঘরে ঠিকঠাক মতন ফেংশুই মতে, কাজ না করে থাকেন। তাহলে কিন্তু আপনার অর্থনৈতিক ভাগ্য এবং শারীরিক সমস্যা দেখা দিতে পারে, তাই রান্নাঘরের রঙে কখনোই লাল বা কালো ব্যবহার করবেন না গ্যাসের ওভেন এর পাশে কখনোই হাত ধোওয়ার বেসিন রাখবেন না, কারণ আগুন আর জল কখনো একসঙ্গে রাখা উচিত নয়।

ডাইনিং টেবিলের ওপরে খাবার জিনিসের পাশাপাশি একটি ছোট্ট তবে কোনো শুভ গাছ যেমন লাকি বাম্বু অথবা মানিপ্ল্যান্ট রাখুন।

প্রবেশদ্বারের পাশে একটি চাবি ঝোলানোর জায়গা রাখুন, যেখানে আপনি আপনার বাড়ির চাবি এবং গাড়ির চাবি রেখে দিতে পারেন, যেখানে সেখানে চাবি রাখা ফেংশুই মতে, একেবারে খারাপ জিনিস।

বারান্দা দিয়ে ঢুকতে পারে একরাশ পজিটিভ এনার্জি, তাই বারান্দায় অবশ্যই গাছ রাখুন। বারান্দার গাছের মধ্যে অবশ্যই এমন গাছ রাখুন আপনার গৃহে অক্সিজেন নিয়ে আসবে। সেক্ষেত্রে যদি ছোট জায়গা হয় তাহলে ছোট ছোট জায়গায় অ্যালোভেরা, স্নেক প্ল্যান্ট, রাবার প্ল্যান্ট ইত্যাদি রাখতে পারেন।