Hoop Life

Lifestyle: হু হু করে হচ্ছে খরচ! জমছে না টাকা-পয়সা? কাজ হবে এই টোটকায়

আমরা টাকা পয়সা জমানোর জন্য কত কিছুই না করে থাকি। কিন্তু এমন কিছু কিছু আকস্মিক ঘটনা ঘটে যায়। যার জন্য প্রচুর পরিমাণে অর্থ ব্যয় হয়ে যায়, আর এই অর্থব্যয় হওয়ার কারণে নানা রকম সমস্যা দেখা যায়। আপনি যদি ছোটখাটো বাস্তু টোটকা মেনে চলতে পারেন, তাহলে দেখবেন, আপনার জীবনে আর কোন রকম অশান্তি দানা বাঁধবে না।

১) বাড়িতে যে অংশে টাকা রাখবেন তার পিঠ যেন দক্ষিণ দিকে লেগে থাকে। আর আলমারীর দরজা যেন উত্তরদিকে খোলা হয়। এমনটাই খেয়াল রাখবেন, তবে সে ক্ষেত্রে আলমারির মুখ যদি পূর্বদিকে খোলা থাকে, সেক্ষেত্রে ধনদেবী আপনার বাড়িতে অধিষ্ঠিত হবে।

২) আপনার রান্নাঘরের কল দিয়ে যদি ক্রমাগত জল পড়তে থাকে। তাহলে বুঝতে হবে, আপনার সামনে কিন্তু আর্থিক ক্ষতি আসতে চলেছে, তাই এই রকম হলে ভালো মিস্ত্রি ডাকিয়ে কল বদলে ফেলুন। কারণ অনবরত জল পড়ে যাওয়া একটি অলক্ষণ একটি ভুল সংকেত।

৩) আপনার শোওয়ার ঘরের দরজার সামনে দেওয়ালের বাঁদিকে একটি ধাতুর জিনিস ঝুলিয়ে রাখতে পারেন। বাস্তুশাস্ত্র মনে করছেন এইখানেই আপনার ভাগ্য এবং সম্প্রতি থাকবে। তবে দেওয়াল যেন খারাপ না হয়।

৪) জল নিকাশি ব্যবস্থা যদি স্বাভাবিকভাবেই আপনি দক্ষিণ – পশ্চিম দিকে করেন, তাহলে কিন্তু আপনার জীবনে অর্থ সংকট নেমে আসতে পারে। কিন্তু যদি উত্তর-পূর্বদিকে করেন তাহলে এটি আপনার জন্য অত্যন্ত শুভ।

Related Articles

Back to top button