পরনে এক টুকরো ভিজে পোশাক, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা

২০১০ সালে সলমান খানের দাবাং ছবিতে ভাইজানের বিপরীতে অভিনয় করে বলিউডে অভিষেক করেছিলেন এই দুষ্টু মিষ্টি মেয়ে। তিনি আর কেউ নন কথা হচ্ছে সোনাক্ষী সিনহা। এর পর বলিউডে একের পর এক হিট ছবিতে অভিনয় করেছেন। সালমান খান ছাড়াও শাহিদ কাওউর,অক্ষয় কুমার, জন ইব্রাহিম,সিদ্ধাত্র মালহোত্রা,অর্জুন কাপুরের বিপরীতে নায়িকা হিসেবে কাজ করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। শেষ তাঁকে ডিসেম্বর মাসে দাবাং ৩-তে দেখা গিয়েছিল। আগামীতে তাঁকে অজয় দেবগণের ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতে দেখা যাবে। ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই সিনেমাটি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্টারকিডদের নানান কটুক্তির মুখে পড়তে হয়েছিল। স্টারকিড হিসেবে সোনাক্ষী সিনহা হিসেবে বাদ পড়েননি। সোনাক্ষীও সহজে অপমান সহ্য করার মেয়ে নন। তাই সম্প্রতি কয়েকদিন আগেই বলিউডে স্বজনপোষণ বিতর্কে মুখ খুলেছিলেন সোনাক্ষী সিনহা। সেই সাক্ষাৎকারে কোনো নাম না করেই কঙ্গনা রানাওয়াতকে কথা শোনালেন তিনি। তাঁর বলেছিলেন,” যিনি স্বজনপোষণের বিষয়টা নিয়ে এত কথা বলতে শুরু করেছেন এবং বিষয়টার উপর গুরুত্ব আরোপ করছেন, তিনি তাঁর দিদিকে দিয়ে নিজের গোটা কাজকারবার সামলান। কঙ্গনা রানাওয়াতের নাম না করে তিনি বলেছেন, নেপোটিজম শব্দটা যিনি এত জনপ্রিয় করলেন সে নিজে কি করেছে? আমার এটাকে এতটুকুও গুরুত্ব দেওয়ার ইচ্ছে নেই।”

করোনা মরশুমে লকডাউন মিটতে আনলক পর্বে একের পর এক সেলিব্রেটি এখন মালদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত। বলিউড অভিনেত্রী কাজল আগরওয়াল বিয়ে করেই স্বামীর সাথে হানিমুনে চলে গেছেন। এছাড়া কিছুদিন আগে তাপসী পান্নু,রকুল প্রীত সিং,টাইগার শ্রফ,দিশা পাটানীর মতো অভিনেতা-অভিনেত্রীরা ছুটি কাটাতে যান। নিজেদের ছুটির নানান মুহূর্ত ফ্যানদের সাথে শেয়ার করেছেন। এবার এদের দলে সোনাক্ষী সিনহাও নাম লেখালেন।বর্তমানে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন ‘দাবাং’ অভিনেত্রী।

মালদ্বীপে ছুটি কাটানোর নানান ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই শেয়ার করে চলেছেন সোনাক্ষী। একটি ছবিতে সাদা-কালো রঙের সুইমসুট পরে সমুদ্র ধারে রিল্যাক্স করছেন অভিনেত্রী। আর সেই ছবি শেয়ার করতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। জলের বালির উপর বসে সূর্য স্নানে ব্যস্ত রয়েছেন নায়িকা। মুখে লেগে আছে এক মোহময়ী হাসি। মালদ্বীপে উত্তাপ ছড়াচ্ছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় এই হট অবতারব ছবি শেয়ার করে সোনাক্ষী লিখেছেন, ‘জলে সবচেয়ে বেশি খুশি।’ আবার আরো একটি পোস্টে তিনি লিখেছেন, ‘আইল্যান্ড কন্যা’ তিনি। মালদ্বীপে বেশ ভালোই ছুটির খোশমেজাজে আছেন অভিনেত্রী। নিমেষে মালদ্বীপের এই ছবি ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@sonakshisexysinha)