Hoop PlusBollywoodHoop Viral

Sonakshi Sinha: চোখে সানগ্লাস, কোমরে লুঙ্গি জড়িয়ে ‘লুঙ্গি ডান্স’ সোনাক্ষীর, ভাইরাল ভিডিও

কিছুদিন আগে একটি সাক্ষাৎকারের জেরে ট্রোল হতে হয়েছিল সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)-কে। সোনাক্ষী বলেছিলেন, তাঁরা কাজ না পেলে কখনও ইন্ডাস্ট্রির আউটসাইডারদের মতো কান্নাকাটি করেন না। এই সাক্ষাৎকারের পরে তাঁকে ট্রোল করেছিলেন নেটিজেনদের একাংশ। এবার সোনাক্ষীকে দেখা গেল ‘লুঙ্গি ডান্স’ করতে।

সম্প্রতি সোনাক্ষীর একটি পুরানো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি 2015 সালের 7 ই জুন কুয়ালালামপুরে আয়োজিত ‘আইফা’ অনুষ্ঠানের। সেখানে রীতিমত কোমরে লুঙ্গি জড়িয়ে মঞ্চে নাচ করেছিলেন সোনাক্ষী। শাহরুখ খান (Shahrukh Khan) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অভিনীত ফিল্ম ‘চেন্নাই এক্সপ্রেস’-এর বিখ্যাত গান ‘লুঙ্গি ডান্স’ তখন ট্রেন্ডিং-এ ছিল। এই গানের সঙ্গে চোখে কালো সানগ্লাস পরে রজনীকান্ত (Rajanikant)-এর মতো হাবভাব করে নেচেছিলেন সোনাক্ষী। তাঁর পরনে ছিল কালো রঙের জ্যাকেট ও কালো জিনস ও তার উপর জড়ানো নীল লুঙ্গি।

রণবীর সিং (Ranveer Singh) ও অর্জুন কাপুর (Arjun Kapoor) অনুষ্ঠানটি সঞ্চালনা করছিলেন। সেই সময় দীপিকা (Dipika Padukone)-এর সঙ্গে রণবীরের প্রেমের গুজব চলছে। তার মাঝেই ভিডিওতে দীপিকাকে দেখা যাচ্ছে, সোনাক্ষীর ‘লুঙ্গি ডান্স’ দেখে তিনি রীতিমত উচ্ছ্বসিত। অনুপম খের (Anupam Kher)-ও সোনাক্ষীর নাচ উপভোগ করছিলেন।

খুব শীঘ্রই সোনাক্ষীকে দেখা যাবে হরর কমেডি ফিল্ম ‘কাকুড়া’-য়। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) ও শাকিব সালেম (Saqib Saleem)-কে। সোনাক্ষী অভিনীত সাম্প্রতিক ফিল্ম ‘ভুজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ চলতি বছরের 13 ই অগস্ট ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে রিলিজ করেছে।

 

View this post on Instagram

 

A post shared by IIFA Awards (@iifa)

Related Articles

Back to top button