BollywoodHoop Plus

Sonakshi Sinha: বিয়ে না করলে আত্মহত্যার হুমকি ভক্তের, কি করলেন সোনাক্ষী সিনহা!

সোনাক্ষী সিনহা সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন। সেখান থেকে তাঁর একাধিক ছবি ভাইরাল হয়েছে। কিন্তু ইতিমধ্যেই কালার্স চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সোনাক্ষীকে হুমকি দিচ্ছেন তাঁর এক অনুরাগী। তিনি বলছেন, সোনাক্ষী তাঁকে বিয়ে না করলে তিনি নিজের গলা কেটে দেবেন।

ঘটনাটি ঘটেছে কালার্স চ্যানেলের নতুন শো ‘খতরা খতরা’-র সেটে। সোনাক্ষী এই শোয়ে অতিথি হয়ে এসেছিলেন। ব্রেকের মাঝে তিনি বসেছিলেন শোয়ের সঞ্চালক ভারতী সিং (Bharti Singh)-এর ভ্যানিটি ভ্যানে। হঠাৎই ভ্যানিটির বাথরুম থেকে বেরিয়ে আসেন এক যুবক। চমকে ওঠেন সোনাক্ষী। ওই যুবক ভারতীর ভ্যানে কি করছেন, তা বুঝতে পারছিলেননা সোনাক্ষী। ওই যুবক সোনাক্ষীকে জানান, তিনি সোনাক্ষীর অন্ধ ভক্ত। তাঁর সাথে দেখা করার জন্য আগের রাত থেকে ভ্যানিটিতে লুকিয়েছিলেন তিনি। এরপর পকেট থেকে লিপস্টিক বার করে ওই যুবক আয়নায় লিখতে শুরু করেন ‘আই লাভ ইউ সোনা’।

এমনকি সোনাক্ষীকে তিনি বারবার বিয়ের প্রস্তাব দিতে থাকেন। সোনাক্ষী ভয় পেয়ে গিয়ে তাঁকে এই ধরনের আচরণ করতে নিষেধ করলে ওই যুবক পকেট থেকে ছুরি বার করে আত্মহত্যার হুমকি দেন। সোনাক্ষী চিৎকার করতে শুরু করেন।

যাই হোক, আগের রাত থেকে ভ্যানিটিতে লুকিয়ে থাকার কথা যেমন অবিশ্বাস্য, তেমনি এটি বাস্তব ঘটনা বলেও মানা যাচ্ছে না। কারণ ভারতী একবারের জন্যও কি নিজের ভ্যানিটির টয়লেট ব্যবহার করেননি? অবশ্যই করেছেন। তাহলে কি করে সেখানে কারও লুকিয়ে থাকা সম্ভব হয়?

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)