BollywoodHoop Plus

Sonakshi Sinha: শরীর ঢাকা স্বল্প পোশাকে, ভালোবাসার কথা ঘোষণা করলেন সোনাক্ষী সিনহা

করোনা অতিমারীর শুরু থেকেই মালদ্বীপ বলিউডের স্বর্গ হয়ে উঠেছে। কারণ মালদ্বীপ ঘরের কাছেই। সৌন্দর্যও নৈসর্গিক। সুতরাং সকলেই ছুটি কাটাতে মালদ্বীপ ছুটছেন। সোনাক্ষী সিনহা (Sonakhshi Sinha) তো রীতিমত প্রেমেই পড়ে গেলেন। এই জায়গাকেই নিজের ভালোবাসা বলে ঘোষণা করলেন অভিনেত্রী।

মালদ্বীপের নীল সমুদ্র, দূষণ বিহীন আবহাওয়া, অপরূপ সৌন্দর্য, ফ্লোটিং ব্রেকফাস্ট, প্রেমে না পড়ে উপায় আছে! সোনাক্ষী তো সোশ্যাল মিডিয়ায় নিজের একের পর এক ছবি শেয়ার করছেন। অবশ্যই তাঁর পরনে রয়েছে বিকিনি। কখনও সাদা-নীল বিকিনির উপর আকর্ষণীয় কাফতান বিচ টপ। কখনও কালো বিকিনির উপর সাদা রঙের নেটের ড্রেস। আবার কখনও কালো বিকিনির উপর মেরুন রঙের টাওয়েল জড়িয়ে রোদ পোহাচ্ছেন সোনাক্ষী। এমনিতেও মালদ্বীপ গিয়ে বিকিনি না পরলে ঠাকুর পাপ দেন! সব মিলিয়ে আনন্দেই আছেন ‘আসলি সোনা’।

অন্তত মালদ্বীপ ভ্রমণ সলমান খান (Salman Khan)-এর সঙ্গে বিয়ের ছবির থেকে তো ভালো। গত মাসে বলা নেই কওয়া নেই সোনাক্ষীর সঙ্গে সলমানের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ছবিতে দেখা যাচ্ছে, সোনাক্ষীর সিঁথিতে সিঁদুর ও পরনে নববধূর সাজ। তাঁর মেহেন্দি পরা হাতের আঙুলে আংটি পরিয়ে দিচ্ছেন সলমান। সুনিপুণ ভাবে এডিট করা এই ছবির এডিটর হয়তো এখন সোনাক্ষীর মালদ্বীপ ভ্রমণের ছবিতেও সলমানের শার্টলেস ছবি জুড়বেন।।

অবশ্য ইতিমধ্যেই নীতিবাগীশ নেটিজেনদের আবির্ভাব হবে যাঁরা সোনাক্ষীকে বিকিনি দিয়ে জ্ঞান দিতে বসবেন। কারণ তাঁদের ধারণা সাঁতার কাটা ও সি-বিচে ঘোরার সবচেয়ে ভালো পোশাক হল শাড়ি, পেটিকোট ও ব্লাউজ! কি, তাই তো!

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)