Bengali SerialHoop Plus

Sonamoni Saha: খোলামেলা দৃশ্যে অভিনয় করতে রাজি নই: সোনামণি সাহা

শেষ হয়ে গেল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মোহর’। ‘মোহর’-এর আড়াই বছরের জার্নিতে সুখ-দুঃখ সবকিছুর সাক্ষী ছিলেন অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। দুই সপ্তাহ আগে তিনি চলে গিয়েছেন না ফেরার দেশে। অভিষেক এই সিরিয়ালে শঙ্খ ওরফে প্রতীক (Pratik)-এর বাবার ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। তাঁর শেষ যাত্রাতেও প্রতীক নিজের হাতে সাজিয়ে দিয়েছিলেন তাঁকে।

‘মোহর’ শেষ হওয়ার সাথেই একটু বিরতি পেয়েছেন সোনামণি সাহা (Sonamoni Saha)। মোহর নামেই তিনি ঘরে ঘরে জনপ্রিয়। প্রচারের আলো থেকে নিজেকে দূরে রাখতে পছন্দ করেন সোনামণি। তিনি জানালেন, সিরিয়াল শেষ হয়ে যাওয়ার মন খারাপ এখনও টের পাচ্ছেন না তিনি। কারণ বর্তমানে স্টার জলসা অ্যাওয়ার্ড নিয়ে ব্যস্ত তিনি। কিন্তু শুটিংয়ের শেষ দিন সকলের খুব কষ্ট হয়েছে। অনেকে কান্নাকাটিও করেছেন। একসময় টিআরপি তালিকায় শীর্ষে ছিল ‘মোহর’। ফলে এই সিরিয়ালটি যথেষ্ট চর্চিত ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

সোনামণির অভিনয় বারবার প্রশংসিত হয়েছে। তাঁর মতে, মানুষ তাঁকে ভালোবেসেছেন কাজের জন্য। পরবর্তীকালেও তিনি আরও ভালো কাজ করার চেষ্টা করবেন তাঁর অনুরাগীদের জন্য। ফিল্ম এবং ওয়েব সিরিজে অভিনয় করতে চান সোনামণি। সোনামণি জানিয়েছেন, যে গল্পে তাঁর চরিত্র প্রাধান্য পাবে, তিনি সেই গল্পকেই বেছে নেবেন। ফিল্ম ও ওয়েব সিরিজের ক্ষেত্রেও তাঁর একই মতামত। কিন্তু এই মুহূর্তে খোলামেলা ও সাহসী দৃশ্যে অভিনয় করতে চান না সোনামণি।

‘মোহর’ চলাকালীন বিবাহ বিচ্ছেদের পর তাঁর সাথে প্রতীকের সম্পর্ক নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। অনেকেই বলতে শুরু করেছিলেন, সোনামণির বিয়ে ভাঙার জন্য প্রতীক দায়ী। কিন্তু সোনামণি জানিয়েছেন, তাঁর বিয়ে অনেক আগেই ভেঙেছে। প্রতীকের সাথে তাঁর বিবাহ বিচ্ছেদের কোনো সম্পর্ক নেই। একটি সিরিয়ালের নায়ক-নায়িকার মধ্যে যেরকম সম্পর্ক হওয়া প্রয়োজন, শুধুমাত্র সেইটুকু বন্ধুত্ব প্রতীকের সাথে তাঁর রয়েছে। তবে সোনামণি বিতর্ককে পাত্তা দেন না। নিজের মতো করে ভালো আছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)