Bengali SerialHoop Plus

Sonamoni Saha: রানা সরকারের সিনেমা থেকে বাদ পড়লেন ‘মোহর’ সোনামণি, ফিরতে পারেন নতুন ধারাবাহিকে

দীর্ঘ সময় ধরে সোনামণি দর্শকদের মনের মধ্যে বিরাজ করেছেন মোহর রূপে। গত দশকের শুরু হওয়া একমাত্র ধারাবাহিক হলো মোহর। যার যাত্রা কিছুদিনের মধ্যেই শেষ হতে চলেছে। দীর্ঘ তিন বছর ধরে একটানা একটি ধারাবাহিকে নায়িকা হিসেবে অভিনয় করে যাওয়া। শুটিং সেটে টানা ১০-১২ ঘন্টার বেশী সময় কাটাতেন তিনি। কত সুন্দর সুন্দর মুহূর্তের সাক্ষী থেকেছে গোটা ইউনিট। ধারাবাহিকের জার্নির অনেকটা সময় ধরে ছিল অভিষেক চট্টোপাধ্যায়ের নানা মুহূর্ত। সেই স্মৃতি গুলি কুড়ে কুড়ে খাচ্ছে সোনামণিকে। সেটের নানা স্মৃতি আঁকড়ে ধরে রয়েছেন গোটা মোহর ইউনিট। কিন্তু সময় গতিশীল। হয়তো মোহরের ছাপ ছেড়ে সোনামণি আবারও দর্শকদের সামনে আসবেন নতুন চরিত্রে। কি সেই নতুন চরিত্র?

একটি সংবাদ মাধ্যমকে অভিনেত্রী সোনামণি জানান যে তিনি শীঘ্রই কাজের মধ্যে ফিরছেন। আপাতত তিনি একটুও ব্রেক নিতে চান না। অন্যান্য অভিনেত্রীদের মতো তিনি বসে থাকতে নারাজ। তার দেবী চৌধুরানী চলাকালীনই শুরু হয়ে গিয়েছিল মোহরের শুটিং। মোহরের শুটিং সম্পন্ন হওয়ার পর মাত্র দশ দিনের ব্রেক নিয়েছেন তিনি।

নতুন কাজের ব্যাপারে এখনই খোলাখুলি ভাবে কিছু বলেননি অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে তিনি স্টার জলসার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। আবার মোহরের বিপুল জনপ্রিয়তা প্রতিদ্বন্ধী চ্যানেলগুলি তাকে ধারাবাহিকের নায়িকা হিসেবে দেখতে চায়। অভিনেত্রীকে কোথায় আসলে দেখা যাবে তা দশ দিন পর জানা যাবে।

মোহরের শ্যুটিং চলাকালীন জানা গিয়েছিল প্রযোজক রানা সরকারের একটি সিনেমায় জুটি বাঁধতে চলেছেন সোনামনি সাহা ও প্রতীক সেন অর্থাৎ শঙ্খ। যা নিয়ে তাদের অনুরাগীরা চূড়ান্তভাবে উৎসাহী। কিন্তু অভিনেত্রীর অনুরাগীদের জন্য একটি দুঃখের খবর। রানা সরকারের সেই বহু প্রতীক্ষিত সিনেমাটি থেকে সরে আসলেন তিনি।

তাই বলে বড় পর্দায় তার যাত্রা থেমে থাকবে না। একটি নামী প্রযোজনা সংস্থার অধীনে খুব শীঘ্রই সিনেমায় নাম লেখাতে চলেছেন তিনি। তার অন্যান্য সতীর্থরা যেমন শোলাঙ্কি রায়, তৃণা সাহা সকলেই ছোটপর্দার সঙ্গে সমান তালে বড়পর্দায় কাজ করছেন। তিনি শুধু ছোটপর্দাতেই আটকে থাকতে চান না। যেভাবে তিনি দেবী চৌধুরানীর ইমেজ ভাঙতে পেরেছিলেন সেভাবেই তিনি মোহরের ইমেজ ভেঙে অন্য চরিত্র খুব শীঘ্রই ধরা দিতে চলেছেন।