Hoop PlusBengali Serial

Mithai: ‘আঁচল ছেড়ে দাও লোকে কি বলবে’, মিঠাইয়ের আঁচল ধরে ফের রোমান্টিক ‘ভিলেন’ সোম!

বিজয়া দশমীর পর শুটিং শুরু হতেই বিখ্যাত হয়ে গেছে মিঠাই ওরফে সৌমিতৃষা (Soumitrisha Kundu)-র ‘কামড়ে দেব’ ইন্সটাগ্রাম রিল। তার কয়েক ঘন্টা কাটতে না কাটতেই সৌমিতৃষা একটি ছবি শেয়ার করেছেন। তবে এবার ছবি শেয়ার করে তিনি ট্রোলিং-এর শিকার হননি। বরং বেশ কয়েকটি মেয়ে আক্ষেপ করেছেন।

ইন্সটাগ্রামে সৌমিতৃষার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে হলুদ ও গোলাপি কম্বিনেশনের তাঁতের শাড়ি ও গোলাপি ব্লাউজ। তাঁর আঁচল ধরে রয়েছেন অভিনেতা ধ্রুব (Dhruba Sarkar)। ধ্রুব ‘মিঠাই’-তে সোম নামক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। ছবিটি শেয়ার করে বিখ্যাত একটি হিন্দি গানের একটি লাইন ক্যাপশন হিসাবে ব্যবহার করে সৌমিতৃষা লিখেছেন, “ছোড় দো আঁচল, জমানা কেয়া কহেগা!” ছবিতে লাল রঙের পাঞ্জাবী ও সাদা ধুতি পরে ধ্রুব ধরা দিয়েছেন রোম‍্যান্টিক মুডে। সৌমিতৃষা ও ধ্রুব’র এই ছবিটি তন্বী রায় (Tanni Roy)-এর খুব পছন্দ হয়েছে।

সৌমিতৃষার এই ছবিটি দেখে কয়েকজন মহিলা আক্ষেপ করেছেন, বিয়ের পিঁড়ি ছেড়ে তাঁরা যদি উঠে যেতে পারতেন, তাহলে তাঁদের জীবনেও এই ধরনের সময় আসতো। আবার কয়েকজন বলেছেন, মিঠাই তো উচ্ছেবাবুর সাথেও এই ধরনের ছবি তুললে পারেন। কিন্তু কয়েকজন আবার বলেছেন, সিদ্ধার্থের সঙ্গে মিঠাই-এর এই ধরনের ছবি নেই , তা কে বলল! সব মিলিয়ে আপাতত সৌমিতৃষার কমেন্ট বক্স কুরুক্ষেত্রে পরিণত হয়েছে।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ মিঠাই ও সিদ্ধার্থের বিয়ের পর্ব মিটেছে। কিন্তু এখনও সকলের ভয় তোর্সাকে নিয়ে। মোদক পরিবারের বৌ হয়ে এলেও মিঠাইকে কি সুখে সংসার করতে দেবে তোর্সা?

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)