Hoop PlusBengali Serial

Mithai: পায়ে চোট সত্ত্বেও চালিয়ে গেছেন শ্যুটিং, ‘মিঠাই’-এর এক বছর পূর্তিতে আবেগপ্রবণ সৌমিতৃষা

বিগত আটত্রিশ সপ্তাহ ধরে ক্রমাগত রেটিং চার্টে শীর্ষস্থানে রয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’। শেষ প্রকাশিত টিআরপি রেটিং অনুসারে 11.5 পয়েন্ট পেয়েছে ‘মিঠাই’। দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে ‘মিঠাই’। নজর কেড়েছে ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র অভিনয়। শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করেছেন সৌমিতৃষা।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় ‘মিঠাই’-এর প্রথম দৃশ্যের একটি ছবি ও কেটে যাওয়া এবং আঘাত লাগার ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। ছবিগুলি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, চলতি বছর শুটিং শুরু হওয়ার পর থেকে তাঁর দারুণ কেটেছে। শুটিংয়ের প্রথম দিনের কথা তাঁর এখনও মনে আছে। সেটি ছিল মিঠাই-এর স্বপ্নের সিকোয়েন্স। সৌমিতৃষা নিজের ফোনের গ্যালারি থেকে তাঁর প্রথম দিনের শুটিংয়ের ছবি ক্ষতের কিছু ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন। তবে পরিচালক ও ক্যামেরাম্যান তাঁকে বলেছিলেন, শটটি খুব ভালো হয়েছে। সৌমিতৃষার অত্যন্ত আনন্দ হয়েছিল এই কথা শুনে। তিনি জানিয়েছেন, সফলভাবে ‘মিঠাই’ এক বছর পূর্ণ করেছে। দর্শকদের এভাবেই পাশে থাকার অনুরোধ জানিয়েছেন তিনি। সৌমিতৃষার কমেন্ট বক্স ভরে গিয়েছে অনুরাগীদের শুভেচ্ছাবার্তায়।

আরো পড়ুন -   অভিনয় আজ শুধু নেশা নয় পেশাও, ফেডারেশনকে কড়ায়-গন্ডায় বুঝিয়ে দিলেন গদাধর

সৌমিতৃষার মতে, মানুষ যত ভালোবাসা পান, ততই আরও ভালোবাসা চান। তিনি চান, মানুষ তাঁকে আরও ভালোবাসুন। সৌমিতৃষা চান সকলের মনোরঞ্জন করতে।

আরো পড়ুন -   দশ কোটির ফ্ল্যাট, চলচ্চিত্রে সফল অভিনেত্রী নন, কিভাবে বিলাসবহুল জীবন কাটান নায়িকা পরীমণি!

চলতি বছরের জানুয়ারি মাস থেকে ‘মিঠাই’-এর সম্প্রচার শুরু হলেও গত বছরের শেষ দিক থেকে শুরু হয়ে গিয়েছিল শুটিং। বাংলার ক্রমশ হারিয়ে যেতে বসা মিষ্টি মনোহরাকে কেন্দ্র করে এগিয়ে গিয়েছে ‘মিঠাই’-এর কাহিনীর গতিপ্রকৃতি। মিঠাই সাইকেলে চেপে মনোহরা বিক্রি করে। ঘটনাচক্রে তার অ্যাক্সিডেন্ট হয় মোদক পরিবারের সদস্য সিদ্ধার্থের সঙ্গে। পরবর্তীকালে সিদ্ধার্থের সঙ্গে বিয়ে হয় মিঠাই-এর। এই মুহূর্তে মিঠাই ও সিদ্ধার্থের জুটি দর্শকদের যথেষ্ট পছন্দের।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

Back to top button