Hoop PlusBengali Serial

Mithai: গলায় গলায় বন্ধুত্ব টেসবুড়ির সঙ্গে মিঠাই রানির, ছাদেই হচ্ছে গোপন পীড়িত!

মিঠাই এখন সেরার সেরা। তাকে টক্কর দেবে কার সাধ্য? সারা সপ্তাহের ফলাফল দেখলে মিঠাই বরাবর এক নম্বর আসনে রয়েছে। মোদক পরিবারের সম্পর্কের রসায়ন, দুষ্টু মিষ্টি প্রেম, যৌথ পরিবারের ওঠা নামা ভীষণ পছন্দের দর্শকদের। এই মুহূর্তে মিঠাই হল সর্বসেরা। গল্পে নতুন টুইস্ট আসতে দেখা গেল তোর্সা অর্থাৎ টেস বুড়ি এখন মিঠাই রানির বড় জা।

ধারাবাহিকে মিঠাইয়ের সঙ্গে টেসবুড়ির রসায়ন ঝাল ঝাল হলেও, পর্দার বাইরে দুজনের গলায় গলায় বন্ধুত্ব। দুজনেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ, দুজনেই মাঝে মধ্যে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানান। তাই এইবারও নতুন রিলে মিঠাই-টেসবুড়ি হিট।

মিঠাই-এর সতীন হওয়ার ইচ্ছা বরাবরই ছিল তোর্সার। কিন্তু, সতীন না হয়ে জা হয়ে ওঠে তোর্সা। এসেই মিষ্টির দোকানের ভাগ নেয়, এমনকি সিদ্ধার্থের উপর নজর শক্ত করে বেঁধে রাখে। সোমকে বিয়ে করলেও সিদ্ধার্থের জন্য তার মন আটকে। এরকম অবস্থায় মিঠাইয়ের সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক জমে উঠেছে, ঠিক সেইখানেই ভেজাল তৈরি করছে তোর্সা। তাই গল্পে মিঠাই তোর্সার সম্পর্ক মিষ্টি না হলেও, অফ ক্যামেরা একে অপরের দারুন বন্ধুত্ব।

সোশ্যাল মিডিয়ায় এখন বহু অভিনেতা অভিনেত্রী রিল ভিডিও বানিয়ে দর্শকদের মনে আলাদা করে জায়গা করে নিয়েছে। অধিকাংশ ধারাবাহিকের শিল্পীরা এখন প্রায় সময় বিভিন্ন গানের সঙ্গে ভিডিও বানাচ্ছেন। দর্শকরা শুধু মাত্র ছোট পর্দায় তাদের প্রিয় তারকাদের দেখে খুশি নয়, তারা বাড়তি ছবি দেখার আশায় থাকে, তাই সেলিব্রিটিরাও দর্শকদের মন রাখার জন্য ভিডিও বানান। দেখুন মিঠাই তোর্সার নতুন রসায়ন।

Related Articles

Back to top button