Hoop PlusBengali Serial

Soumitrisha Kundu: দমবার পাত্রী নন ‘মিঠাই’, পায়ে চোট নিয়েই দিব্যি নাচলেন সৌমিতৃষা

সম্প্রতি একটি বিশেষ অনুষ্ঠানের দিন সকালে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) পায়ে চোট পেয়ে হুইলচেয়ারে বসে পৌঁছে গিয়েছিলেন অনুষ্ঠানটিতে। এর আগে গোড়ালিতে চিড় নিয়ে টানা পঞ্চাশ দিন শুটিং করেছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। এমনকি অভিনয় করেছেন অ্যাকশন দৃশ্যেও। আপাতত বিশ্রামে রয়েছেন তিনি। এবার গোড়ালিতে চোট পেলেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)।

সম্প্রতি সৌমিতৃষা ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, তিনি গোড়ালিতে চোট পেয়েছেন। ভিডিওটি থেকে জানা যায়, ওই চোট নিয়েই মহালয়ার অনুষ্ঠানে নেচেছিলেন সৌমিতৃষা। প্রকৃতপক্ষে, মহালয়ার অনুষ্ঠানের রিহার্সালের সময় আচমকা পড়ে গিয়েছিলেন সৌমিতৃষা। পা ঘুরে গিয়ে পুরো শরীরের ভার পড়ে পায়ের পাতার উপর। সঙ্গে সঙ্গে ফুলে যায় সৌমিতৃষার পায়ের পাতা। এরপর চিকিৎসকের কাছে গেলে তাঁর পায়ের এক্স-রে করে জানা যায়, লিগামেন্টে চাপ পড়ে ফুলে গিয়ে এই ব্যথার সূত্রপাত। তবে বিশ্রাম নিয়ে বাড়িতে বসে থাকতে চাননি সৌমিতৃষা। ওই চোট নিয়েই মহালয়ার নাচের শুটিং করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

চিকিৎসকের নির্দেশে পায়ে অ্যাঙ্কলেট পরতে হয়েছিল সৌমিতৃষাকে। এছাড়াও চিকিৎসক তাঁকে টানা বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু সৌমিতৃষা চিকিৎসকের নির্দেশ না মেনে শুটিং করেছেন। শুটিং ইউনিট থেকেও তাঁকে বিশ্রাম নিতে বলা হয়েছে। কিন্তু সৌমিতৃষা এই কথায় কর্ণপাত করেননি। ফলে পায়ের ব্যথা বৃদ্ধি পেয়েছে।

এর আগেও জ্বর নিয়ে ‘মিঠাই’-এর শুটিং করেছিলেন সৌমিতৃষা। তবে এবার ব্যাপারটা লিগামেন্টের। তবে সৌমিতৃষা এখনও ঠিক করতে পারছেন না, তিনি ছুটি নেবেন কিনা!

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Related Articles

Back to top button