Hoop PlusBengali Serial

Soumitrisha Kundu: নুসরতের প্রাক্তন ‘সহবাস সঙ্গী’র সঙ্গে কি করছেন ‘মিঠাই’!

রঙ্গোলি ফ্যাশনের কর্ণধার নিখিল জৈন (Nikhil Jain) এই মুহূর্তে মহিলাদের মধ্যে বিখ্যাত হয়ে উঠেছেন। নুসরত জাহান (Nusrat Jahan)-এর সঙ্গে বিচ্ছেদের পর নিখিল আপাতত নিজের কেরিয়ারে মন দিয়েছেন। পুজোতে লঞ্চ হয়েছে তাঁর নতুন ব্র্যান্ড ‘মৃগতৃষ্ণা’। এর আগেই লঞ্চ হয়েছিল ‘ইউভ’। সব মিলিয়ে তিনি এখন রীতিমত ব্যস্ত। কিছুদিন আগেও বাঙালি অভিনেত্রী ত্রিধা (Tridha) ও তাঁর সম্পর্ক নিয়ে গুঞ্জন রটেছিল। কিন্তু নিখিল জানিয়েছিলেন, তিনি এই মুহূর্তে কোনোভাবেই সম্পর্কে জড়াতে চান না। এবার তাঁর সঙ্গে দেখা গেল ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-কে।

নিখিল এই প্রথমবার বাজারে নিয়ে এসেছেন পুরুষদের পোশাকের ব্র্যান্ড ‘রাঞ্ঝ’। এটির ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিখিল নিজেই। ভারতের বিভিন্ন প্রান্তে প্রকৃতির মাঝে শুটিং হয়েছে ‘রাঞ্ঝ’ কালেকশনের। এই ব্র্যান্ডের জন্য নিখিল নিজেই মডেলিং করেছেন। রবিবার এই ব্র্যান্ডের লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির তাবড় সেলিব্রিটিরা। ছিলেন সৌমিতৃষাও। ফেসবুকে নিখিলের সাথে ছবি শেয়ার করে সৌমিতৃষা রাঞ্ঝের জন্য তাঁকে শুভকামনা জানিয়েছেন।

প্রাক্তন নুসরত জাহানের মা হওয়ার খবরে শুভেচ্ছা জানিয়েছিলেন নিখিল। যদিও এই সন্তানের পিতা তিনি নন। কিন্তু নিখিল বলেছিলেন, তাঁর আশীর্বাদ রয়েছে নুসরতের পুত্রসন্তানের জন্য। তবে তার সঙ্গে দেখা করতে চান না তিনি। কারণ নিখিল চান না, বিগত কয়েক মাস ধরে তাঁর ও নুসরতের মধ্যে যে দূরত্ব তৈরি হয়েছে, তা শিশুটির ভবিষ্যৎ-এর উপর যেন কোনো প্রভাব না ফেলে। ঈশ্বরে বিশ্বাসী নিখিল মনে করেন, ভগবান তাঁর শুভকামনা নুসরতের পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র কাছে পৌঁছে দেবেন। 2019 সালে তুরস্কে আনুষ্ঠানিক ভাবে নুসরত ও নিখিলের বিয়ে হয়। বিয়ের পর কয়েক মাস সব ঠিক থাকলেও ধীরে ধীরে যশ (Yash Dasgupta) ও নুসরত জাহানের মধ্যে তৈরি হয় ঘনিষ্ঠতা। নুসরত একসময় নিখিলকে ছেড়ে আলাদা থাকতে শুরু করেন।

এরপর নিখিল বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা দায়ের করলে নুসরত এই বিয়েকে অবৈধ বলে দেন। কারণ তাঁদের বিয়ের রেজিস্ট্রেশন হয়নি। এরপরেই বিরোধী রাজনৈতিক দল নুসরতের বিরুদ্ধে চলে যায়। তারা জানায়, সংসদে নুসরত ভুল তথ্য পেশ করেছেন। কারণ সেখানে স্বামীর নাম রয়েছে নিখিল জৈন। নিখিল জানান, তিনি একাধিকবার নুসরতকে বিয়ে রেজিস্ট্রেশনের কথা বললেও নুসরত তা এড়িয়ে গিয়েছেন। আপাতত নতুন পোশাকের ব্র্যান্ড ও তার প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন নিখিল জৈন।

Related Articles

Back to top button