Bengali SerialHoop PlusHoop Video

Mithai: ‘কলকাতার রসগোল্লা’ গান গেয়ে মঞ্চ মাতালেন ‘মিঠাই’ সৌমিতৃষা, মুহূর্তে ভাইরাল ভিডিও

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র সময় এই মুহূর্তে বেশ ভালোই যাচ্ছে, তা হলফ করে বলতে হবে। একসময়ের লাগাতার ‘বেঙ্গল টপার’ ‘মিঠাই’-এর টিআরপি কিছুদিনের জন্য পড়ে গেলেও আবারও তা উর্ধ্বমুখী। ‘মিঠাই’-এর চরিত্রে সৌমিতৃষার অভিনয় তো বরাবর দর্শকদের কাছে প্রশংসিত। কিন্তু এবার সৌমিতৃষা গান গেয়ে সকলের মন কেড়ে নিলেন।

শীতকালে বাংলা টেলিভিশনের শিল্পীদের ও টলিউডের নায়ক-নায়িকাদের নিয়ে শহরতলি ও গ্রামীণ অঞ্চলে যে অনুষ্ঠান হয়, তার চলতি নাম ‘মাচা’। সম্প্রতি এই ধরনের একটি অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওটি গত বছর শীতকালের। অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত ছিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা। তাঁর পরনে ছিল সোনালী পাড়, গোলাপি রঙের সিল্কের শাড়ি। গলায় ভারী নেকপিস ও কানে ঝোলা দুল পরেছিলেন সৌমিতৃষা। মিঠাই মনোহরা বানালেও সকলের অনুরোধে সৌমিতৃষা গাইলেন ‘কলকাতার রসগোল্লা’।

তবে তার আগে বিধিবদ্ধ সতর্কীকরণের ঘোষণা করে সৌমিতৃষা বলেই দিয়েছিলেন, তিনি ‘বাথরুম সিঙ্গার’। এটা উচ্ছেবাবু ওরফে আদৃত রায় (Adrit Roy)-এর কাজ। গানের পাশাপাশি ‘মিঠাই’-এর বেশ কিছু জনপ্রিয় সংলাপ বলে শুনিয়েছিলেন সৌমিতৃষা। নতুন করে এই ভিডিও আবারও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

এর আগেও সৌমিতৃষাকে একটি অনুষ্ঠানে মঞ্চে মিঠাই-এর সংলাপ বলতে গিয়ে আবেগপ্রবণ হতে দেখা গিয়েছিল। সেই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।