Hoop PlusBengali SerialReality show

Dadagiri: অপুর হাতে চুম্বন করে বিতর্কে সৌরভ গাঙ্গুলী!

ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর নতুন সিজন। সঞ্চালকের ভূমিকায় রয়েছেন ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। প্রায়ই ‘দাদাগিরি আনলিমিটেড’-এ আসছেন বিখ্যাত অতিথিরা। এবার এসেছিলেন ‘অপরাজিতা অপু’ সুস্মিতা দে (Susmita Dey)। তাঁর হাতে চুম্বন করে বিতর্কে জড়ালেন সৌরভ।

এই মুহূর্তে ‘দাদাগিরি আনলিমিটেড’-এর টিআরপি যথেষ্ট ভালো। অধিকাংশ শনি ও রবিবার সেখানে উপস্থিত হচ্ছেন ফিল্ম ও টেলিভিশনের তারকারা। এসেছিলেন ‘মিঠাই’ পরিবারের সদস্যরা। এছাড়াও ‘এই পথ যদি না শেষ হয়’ টিমও খেলেছেন ‘দাদাগিরি’। এবার এসেছিলেন ‘অপরাজিতা অপু’ টিম। ‘অপরাজিতা অপু’ সুস্মিতা সৌরভকে জানিয়েছিলেন তিনি ‘প্রিন্স অফ ক্যালকাটা’-র একজন বড় ভক্ত। এরপর সৌরভ সুস্মিতার হাতে চুম্বন করেন। সেই ছবি ভাইরাল হতেই সৌরভকে ঘিরে কটাক্ষ শুরু হয়ে নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশ নিশানা করেন সৌরভের পারিবারিক জীবনকে।

অনেকে বলতে শুরু করেন, সৌরভের এই আচরণ তাঁর স্ত্রী ডোনা (Dona Ganguly) কি করে মেনে নিচ্ছেন! অনেকে মজা করে বলেন, ডোনা বাড়িতে থাকতে দাদাগিরির মঞ্চে সৌরভের এই আচরণ করা উচিত নয়। অনেকে প্রশ্ন করেছেন ডোনা সব জানেন কিনা! কিন্তু নেটিজেনদের কোনো প্রশ্নের উত্তর দেননি ডোনা ও সৌরভ। একজন সঞ্চালক হিসাবে সৌরভ সুস্মিতার হাতে চুম্বন করেছেন। তা নিয়ে অযথা বিতর্ক সৃষ্টি হয়েছে। ইউরোপীয়ানদের মধ্যে বহু স্থানে মহিলাদের হাতে চুম্বন করে সম্মান জানানোর রীতি রয়েছে।

‘দাদাগিরি আনলিমিটেড’-এর চলতি সিজন করোনা যোদ্ধাদের প্রতি উৎসর্গীকৃত। এই সিজনের প্রথম পর্বে অংশগ্রহণকারী পুরোহিত সুনীল চক্রবর্তী (Sunil Chakraborty)- কে সৌরভের প্রশ্ন ছিল, করোনা কি যাবে! সুনীল বলেছিলেন, তিনি যদি করোনাকে স্পর্শ করতে বারণ করেন তাহলে সে তাঁকে ধরবে না। যথারীতি সৌরভ সহ সবাই চমকেছিলেন সুনীলের উত্তরে।

Related Articles

Back to top button