Hoop PlusBollywood

Prabhas: হার মানবে খান-কাপুররাও, প্রভাসের পারিশ্রমিক শুনলে কপালে উঠে যেতে পারে চোখ

এস.এস.রাজামৌলি (S.S.Rajamouli) পরিচালিত ‘বাহুবলী’ সত্যিই দক্ষিণী অভিনেতা প্রভাস (Prabhas)-কে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির বাহুবলী করে তুলেছে। তাঁর হাতে এই মুহূর্তে রয়েছে পাঁচটি বিগ বাজেট ফিল্ম। সেগুলি নির্মিত হওয়ার পর রিলিজ করলে একই সঙ্গে দেশে ও বিদেশে দেখানো হবে। এমনকি তেলেগু ও কন্নড় ভাষার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে ফিল্মগুলি।

শোনা যাচ্ছে, প্রভাসের এই ফিল্মগুলি নির্মাণের খরচ দেড় হাজার কোটি টাকারও বেশি। কিন্তু এক-একটি ফিল্মে অভিনয়ের জন্য প্রভাসের পারিশ্রমিকও নজরকাড়া। এই মুহূর্তে প্রভাসের বহুলচর্চিত ফিল্ম হল ‘স্পিরিট’। এই ফিল্মে অভিনয়ের জন্য প্রভাস দেড়শো কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন। এটি প্রভাসের কেরিয়ারের পঁচিশ তম ফিল্ম। ফিল্মটি পরিচালনা করছেন সন্দীপ রেড্ডি বাঙ্গা (Sandip Reddy Banga)। সন্দীপ যথেষ্ট সফল পরিচালক। তাঁর প্রথম ফিল্মের নাম ‘অর্জুন রেড্ডি’। এটি তেলেগু ভাষায় নির্মিত হয়েছিল। এরপর এটির হিন্দি রিমেক তিনিই পরিচালনা করেন। রিমেকের নাম ‘কবীর সিং’। দুটি ফিল্মই বক্স অফিসে অত্যন্ত সফল।

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas)

শোনা যাচ্ছে, ‘স্পিরিট’-এ প্রভাসের নায়িকা হতে চলেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor khan)। এই ফিল্মটি হিন্দি ও তেলেগু ছাড়াও মুক্তি পাবে তামিল, মালয়ালম, কন্নড়, জাপানি, কোরিয়ান ভাষায়। তবে ‘স্পিরিট’ ছাড়া বাকি ফিল্মের জন্য প্রভাসের পারিশ্রমিক একশো কোটি টাকা। চলতি মাসে প্রভাস অভিনীত ফিল্ম ‘রাধে শ‍্যাম’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এপ্রিল মাসে মুক্তি পাবে ‘সালার’। অগস্ট মাসে মুক্তি পেতে চলেছে ‘আদিপুরুষ’। অপর একটি ফিল্মের নাম ঠিক হয়নি। তবে সেটি 2024 সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরো পড়ুন -   চুপিসারে প্রেম চলছে নাকি এখনো সিঙ্গেল! উত্তরে যা বললেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা

প্রভাস অভিনীত ‘বাহুবলী’ ফিল্মটি বিশ্বজুড়ে ছয়শো কোটি টাকার ব্যবসা করেছিল। ‘বাহুবলী 2’ থেকে আয় হয়েছিল এক হাজার সাতশো ছিয়ানব্বই কোটি টাকারও বেশি।

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas)

Related Articles

Back to top button