ইনস্টাগ্রামে শুধুমাত্র ১ জনকেই ফলো করেন সুপার স্টার আল্লু অর্জুন, জানুন তার পরিচয়

শুধুমাত্র একজনকেই ইনস্টাগ্রামে ফলো করেন সাউথ সুপারস্টার আল্লু অর্জুন (Allu Arjun), কে তিনি! ভাবুন ভাবুন। সেই ১৯৮৫ থেকে কেরিয়ার শুরু। এখনও পর্যন্ত একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে চলেছেন এই দক্ষিণের অভিনেতা। অর্জুনের ফিটনেস, লুকস দেখে কাত বহু দর্শক। এর পাশাপাশি তার অভিনয়ে মুগ্ধ অগুন্তি দর্শক। পারাগু ও ভিদাম ছবিতে অভিনয়ের জন্য তিনি দুইটি ফিল্মফেয়ার সেরা তেলুগু অভিনেতা পুরস্কার এবং আরিয়া ও পারাগু এর জন্য দুইটি নন্দী বিশেষ জ্যুরি পুরস্কার পেয়েছেন। তিনি গান্ত্রোত্রী চলচ্চিত্রে অভিনয় করে সিনেমা এ্যাওয়ার্ডের সেরা নবাগত পুরস্কার জিতে নেন।

এই মুহূর্তে ভারতের সর্ব প্রথম পছন্দের অভিনেতার মধ্যে রয়েছেন আল্লু অর্জুন। অ্যাকশন ড্রামা ধরনের এই ছবি ইতিমধ্যে দর্শকদের মন মাতিয়েছে। তার অভিনীত সেরা সিনেমাগুলোর মধ্যে উল্লেখযোগ্য সিনেমা হল আরিয়া, হ্যাপি, দেসামুরুডু, আরিয়া ২, বেদম, জুলায়ি,সান অব সত্যমূর্তি এবং আরও অনেক কিছু। এমন চমকপ্রদ অভিনেতা ইনস্টাগ্রামে মাত্র একজনকে ফোলো করেন! কে তিনি?

তিনি আর কেউ নন, তিনি হলেন অভিনেতার প্রিয়তমা স্ত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

২০১১ সালের ৬ মার্চ অর্জুন হায়দ্রাবাদে রাজনীতিবীদ এবং দক্ষিণ ভারতীয় চলচিত্রের গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে স্নেহা রেড্ডিকে ( Allu Sneha Reddy) বিয়ে করেন। ২০১৩ সালে অর্জুন-স্নেহার সংসার ভাঙনের গুঞ্জন ওঠে। কিন্তু অর্জুন সংবাদ মাধ্যমের কাছে জানান এটা শুধু গুঞ্জন, কোন সত্যতা নেই। তারা খুব সুখে আছেন এবং কয়েক বছরের মধ্যেই সন্তান নেবেন। ২০১৪ সালে ৪ এপ্রিল আল্লু পুত্র সন্তানের পিতা হন। সন্তানের নাম রাখায় হয়েছে আল্লু আয়ান।২০১৬ সালের ২১ নভেম্বের আল্লু আর্জুন একটি মেয়ে সন্তানের পিতা হন।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)