Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ‘ভালোবাসলে বেঁধে রাখতে নেই’, ফের বিতর্কের সম্মুখীন শ্রাবন্তী

করোনার দাপাদাপিতে খুশি থাকার তাগিদে কেউ পরিবার আবার কেউ বা পোষ্যের সাথে সময় কাটাচ্ছেন। সাথে সোশ্যাল মিডিয়ায় তো ছবির ধুন্ধুমার লেগেই রয়েছে। টলিউডের নামজাদা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী তো সোশ্যাল মিডিয়ার জান-ই বটে। তাঁর প্রত্যেকটি পদক্ষেপে নজর রাখেন নেটনাগরিকরা। সুনাম সাথে দুর্নাম আবার বিতর্ক তো লেগেই রয়েছে অভিনেত্রীকে নিয়ে।

শনিবার দুপুরে তিনি ইনস্টাগ্রামে তাঁর নতুন পোষ্যের ছবি শেয়ার করলেন। সেখানে দেখা গেলো একটি ছোট্টো বাচ্ছা বেঁজিকে তিনি পরম যত্ন সহকারে হাতে ধরে রেখেছেন। নিজের নতুন বন্ধু বলে ক্যাপশন দিয়েছেন তিনি। হ্যাশট্যাগে ‘কিউটিপাই’ ও ‘লাভ এনিম্যালস’ কিন্তু দুর্ভাগ্যবশত তার গলায় বেঁধে রেখেছেন চেন। দেখে তো বেজায় চটেছেন অনুরাগীরা। কেউ কেউ অবশ্য ভালোবাসাও জানিয়েছেন।

আরো পড়ুন -   কোনারক মন্দিরে প্রেমের সাগরে ডুব দিলেন ইমন-নীলাঞ্জন, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুমুল ভাইরাল

‘ভালোবাসলে বেঁধে রাখতে নেই’- এমনই মন্তব্য করেছেন একদল অনুরাগী। তাঁদের ভাষায়, পশুটাকে যখন বন্ধু ভাবছেন বেঁধে রেখেছেন কেন?এটা তো ভারী অন্যায়। কেউ বা বলেছেন- ওটা বেঁজির বাচ্ছা বাইরে ছেড়ে দিন। কিন্তু শ্রাবন্তীর গুরুত্ব নেই এসব কথায়। তাঁর মতোই রয়েছেন তিনি নতুন কিউটিপাইকে নিয়ে। হয়ত সব অনুরাগীরা তাঁর বিপক্ষে যাননি এটাই মৌনতার কারণ।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

উল্লেখযোগ্য ভাবে, প্রশ্ন যে পশুটিকে পেলেন কোথা থেকে নায়িকা? বাচ্ছা বেঁজি কি আজকাল বাজারেও পাওয়া যায়। যা যুগ পড়েছে পাওয়া যেতেই পারে। হয়ত বা কুড়িয়ে পেয়েছেন ওকে কোথাও থেকে। সরল মনের টান পড়ে গেছে বাচ্চাটাকে দেখে। অভিনেত্রী হলে কি হবে মনটা হয়ত খাঁটি। রাস্তার পশুপাখিও সমান গুরুত্বপূর্ণ শ্রাবন্তী চ্যাটার্জীর কাছে।

আরো পড়ুন -   Krishnakoli: 'ইউ আর মাই সোনিয়া', কার উদ্দেশ্য গান গাইলেন 'কৃষ্ণকলি'-এর শ্যামা!

Related Articles

Back to top button