নাম পালটে ফেললেন শ্রাবন্তী! নিজেকে পরিচয় দিলেন ‘আমি মধু’

শ্রাবন্তী মানেই ঝকঝকে সুন্দরী অভিনেত্রী। যারা কাছ থেকে দেখেছেন তারা শ্রাবন্তীর রূপে হাবুডুবু খান নিশ্চয়। যেমন তার গ্ল্যামার তেমন তার মুখের সৌন্দর্য। সম্প্রতি, রাজনীতির ময়দানে পা রেখেছেন তিনি। জীবনে তার বহু বিতর্ক এসেছে ব্যাক্তিগত জীবন নিয়ে। এখনও সমাজের কিছু মানুষ তার তৃতীয় বিবাহ বিচ্ছেদ নিয়ে তাকেই কটাক্ষ করে। এক্ষেত্রেও পুরুষতান্ত্রিক সমাজের জঘন্য নীতি দেখা যায়। যদি কোনো সুপারস্টার বা অভিনেতা একের অধিক বিয়ে করেন তিনি কখনো চর্চার আলোতে থাকেন না, অথচ একজন মহিলা এই সমাজে বেশি আক্রান্ত হন, এবং তার প্রমাণ শ্রাবন্তী।

রাজ্য রাজনীতি এবং বিতর্ককে পাশাপাশি নিজের ফিল্মি কেরিয়ার ধরে রেখেছেন তিনি। দুটি বাংলা সিনেমায় দেখা যাবে শ্রাবন্তীকে। দেবের সঙ্গে জুটি বেঁধে করছেন ‘খেলা ঘর’ এবং পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

শ্রাবন্তী অভিনীত নতুন ছবির নাম লক ডাউন। এই সিনেমায় থাকছে একঝাঁক তরুণ মুখ। সোহম, শ্রাবন্তীকে দেখা যাবে এই ছবিতে। দুই মেরুর হয়েও একই পর্দায় কাজ করবেন এই দুজন। এছাড়াও এই ছবিতে রয়েছেন আদৃত, রাজনন্দিনী, এবং ওম। উল্লেখযোগ্য বিষয় হল এই ছবিতে সঙ্গীত পরিচালনা করছেন শোভন গঙ্গোপাধ্যায়।  এবং ‘তোমার কপালে শীতঘুমে’ গানটা শোভনের লেখা এবং সুর। এই একটি গানই থাকবে ছবিতে, একটি শোভনের ভার্শন, আর একটি ইমনের।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এই ‘লক ডাউন’ সিনেমায় শ্রাবন্তীর নাম থাকছে ‘মধু’। এমনিতেই শ্রাবন্তী মধুর মতন মিষ্টি। একদম ন্যাচারাল বিউটি। সেখানে এই গল্পে মধু চরিত্র কেমন হবে তা ছবি প্রকাশ পেলেই বোঝা যাবে।