Hoop PlusTollywood

Srabanti-Roshan: শুধু বিচ্ছেদ নয়, তৃতীয় স্বামী রোশনের থেকে মোটা অংকের টাকা দাবি শ্রাবন্তীর!

২০১৯ সালে রোশন সিং-এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন টলিপাড়ার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাঞ্জাবে লোকচক্ষু আড়ালে বিবাহ অনুষ্ঠান করেছিলেন শ্রাবন্তী এবং রোশন। এরপর নিজেদের সুন্দর মুহূর্তগুলিও সামাজিক মাধ্যমে ভাগ করে নিতেন নেট নাগরিকদের কাছে। কিন্তু বিবাহের একবছর পূর্ণ হতে না হতেই মাথা চাড়া দিয়ে ওঠে সম্পর্কের ভাঙন। শোনা যায় বিবাহ-বিচ্ছেদের গুঞ্জন। ইনস্টাগ্রাম থেকে একে অপরকে আনফলো করে দেন নিজেদের। সম্পর্কের অবনতি ঘটতে ঘটতে আজ শেষমেশ আদালতের কাঠগড়ার দ্বারস্থ হতে হয় তাঁদের সম্পর্ককে। আলিপুর আদালতে বিবাহ-বিচ্ছেদের দাবি জানান শ্রাবন্তী।

গত এক বছর ধরে বিবাহ-বিচ্ছেদের মামলা চলছে তাঁদের মধ্যে। রোশন এই সম্পর্ক অটুট রাখতে চাইলেও অভিনেত্রী শ্রাবন্তী এই সম্পর্কের টানাপোড়েন থেকে সম্পূর্ণরূপে মুক্তি পেতে চান। আদালতে শ্রাবন্তীকে ফিরিয়ে আনার মামলাও দায়ের করেছিলেন রোশন সিংহ। জুলাই মাসে এই মামলার শুনানির দিন আদালতে হাজির হননি শ্রাবন্তী। ১৬ ই সেপ্টেম্বর নিজের আইনজীবীর মাধ্যমে আদালতে নিজের দাবি পেশ করেন অভিনেত্রী। কিন্তু শুধুমাত্র বিবাহ-বিচ্ছেদই নয়, স্বামীর কাছ থেকে বিবাহ-বিচ্ছেদের পাশাপাশি খোরপোশের দাবি করেছেন তিনি।

রোশনের আইনজীবী শ্যামল মন্ডল একটি সংবাদমাধ্যমকে জানান, “শ্রাবন্তী রোশনের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না।” শ্রাবন্তীর সঙ্গে সবকিছু মিটমাট করে সংসার করতে চাইছেন রোশন। কিন্তু নিজেদের সম্পর্ককে দ্বিতীয় সুযোগ দিতে যে একেবারেই নারাজ শ্রাবন্তী তা অভিনেত্রীর এই সিদ্ধান্তে একেবারেই স্পষ্ট। ১০ ই ডিসেম্বর মামলার পরবর্তী শুনানির দিন নির্ধারিত হয়েছে। গত বছর পুজোর সময় আলাদা হয়ে যান রোশন – শ্রাবন্তী। আলাদা থাকতে শুরু করেন তাঁরা। তারপরই শোনা যায় অভিনেত্রীর নতুন সম্পর্কের কাহিনী। ব্যাবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল বেশ কয়েকবার।

কিছুদিন আগেই অভিনেত্রীর নতুন ছবি ‘ধাপ্পা’ -র শুটিং শুরু হয়েছে। এই ছবিতে শ্রাবন্তীর পাশাপাশি সহ-অভিনেত্রী হিসেবে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। শুটিংয়ের দিন সামাজিক মাধ্যমে সকলকে একটি ছবি শেয়ার করে জানান সেকথা।

Related Articles

Back to top button