Hoop PlusGossipTollywood

Srabanti-Roshan: মোটা অঙ্কের টাকার খোরপোষ চেয়ে বাজিমাৎ শ্রাবন্তীর, রোশন সিং কি রাখবেন স্ত্রীর আবদার!

খালি হাতে বিদায় শ্রাবন্তী (Srabanti Chatterjee) নেবেন না। নয় নয় করে এটি তার তিন নম্বর বিয়ে। নাই বা সুখের হল বিবাহিত জীবন, কিন্তু বিচ্ছেদ এবার চাইই চাই। এদিকে তিন নম্বর স্বামী রোশন সিং নাছোড়বান্দা। স্ত্রীর ভালোবাসায় ডুবে এখনও সে, কিছুতেই স্ত্রীকে ছাড়তে নারাজ। স্ত্রীর সঙ্গেই সংসার করার আর্জি জানিয়ে আদালতের দ্বারস্থ হন তিনি। কিন্তু, স্ত্রী যে থাকতে চাননা।

সম্প্রতি, নুসরত-যশের কেচ্ছা কমে এলেও উঠে এসেছে শ্রাবন্তী-রোশন সিং এর কাহিনী। এই মুহূর্তে দুজনের বিবাহ বিচ্ছেদ কোন্দল চরমে। শোনা যাচ্ছে, টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় নাকি খোরপোষ দাবী করেছেন রোশন সিংয়ের থেকে, এবং সেই টাকার অঙ্ক প্রতি মাসে ৭ লক্ষ টাকা। অর্থ, শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রতি মাসে ৭ লক্ষ টাকা করে নেবেন রোশন সিং এর থেকে।

ভাবছেন খবরটি সত্যি নাকি ভুয়ো? শ্রাবন্তী নিজেই একজন স্বনামধন্য অভিনেত্রী, তার নিজেরই অনেক উপার্জন। কখনো তিনি পাহাড় তো কখনো সমুদ্র ঘুরছেন তার কেন টাকার চাহিদা থাকবে? এই বিচ্ছেদ ও খোরপোষ ব্যাপারে এক সংবাদমাধ্যমকে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল জানিয়েছেন, এই খবর সত্যি। রোশনের কাছ থেকে খোরপোষ(Alimony) বাবদ প্রতি মাসে ৭ লক্ষ টাকা দাবি করেছেন শ্রাবন্তী, আগামী ১৫ ডিসেম্বর এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে।

এদিকে, সংবাদমাধ্যমের কাছে শ্রাবন্তী তার তিন নম্বর স্বামী ও বিচ্ছেদ প্রসঙ্গে একেবারেই স্পিকটি নট। এদিকে এও গুঞ্জন যে ব্যবসায়ী অভিরূপ নাগের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রাবন্তী। কখনো পাহাড় কখনো সমুদ্রে চুটিয়ে ঘুরছেন তিনি। নিজের একাধিক ছবিও পোস্ট করেছেন, যদিও তার ক্যামেরার পিছনে কে আছে তাকে কখনোই দেখা যায় নি।