Hoop PlusTollywood

Srabanti Chatterjee: হবু বৌমাকে জন্মদিনে নজরবন্দী করলেন শ্রাবন্তী!

নিজের জীবনে যতবার প্রেম আসুক বা যাক বা কোনো ঝড় উঠুক না কেন, ছেলে অভিমন্যুর ব্যাক্তিগত জীবন নিয়ে একগুচ্ছ স্বাধীনতা দিয়ে রেখেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee). ছেলের সঙ্গে একেবারে বন্ধুর মতন সম্পর্ক অভিনেত্রীর। শুধু ছেলের সঙ্গেই যে মধুর সম্পর্ক বজিয়ে রেখেছেন এমনটা নয়, হবু বৌমা অর্থাৎ ছেলের গার্ল ফ্রেন্ডের সঙ্গেও মিষ্টি সম্পর্ক বাজিয়ে রেখেছেন টলিউডের এই মিষ্টি অভিনেত্রী।

সম্প্রতি ছিল দামিনী ঘোষ Damini Ghosh (অভিমন্যুর প্রেমিকা) এর জন্মদিন। হবু শাশুড়ি মা হয়ে বৌমাকে শুভেচ্ছা জানাবেন না তা আবার হয় নাকি? এদিন বৌমা দামিনীর সঙ্গে জন্মদিন সেলিব্রেট করেন শ্রাবন্তী। এমনকি নিজের ইনস্টাগ্রামে দামিনীর সঙ্গে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ভাবছেন কি দিলেন শ্রাবন্তী উপহারে?

Srabanti Chatterjee: হবু বৌমাকে জন্মদিনে নজরবন্দী করলেন শ্রাবন্তী!- HoopHaap

 

হবু শাশুড়ি মা যেখানে নামজাদা অভিনেত্রী তিনি কি আর ছোটখাটো উপহার দিতে পারেন? একটা নামী ব্র্যান্ডের ক্যামেরা দিয়ে ফেললেন দামিনীকে। বৌমা যাতে মনের সুখে সমস্ত স্মৃতি ধরে রাখতে পারেন সেই জন্যেই শ্রাবন্তীর এমন উপহার। অবশ্য যা দিনকাল পড়েছে তাতে করে একটা দামী ক্যামেরা, মোবাইল ফোন আর ইন্টারনেট ছাড়া কোনো গতি নেই।

Srabanti Chatterjee: হবু বৌমাকে জন্মদিনে নজরবন্দী করলেন শ্রাবন্তী!- HoopHaap

কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ঘুরে এলেন শ্রাবন্তী। সঙ্গে ছেলে ও হবু বৌমাকে নিতে ভোলেননি। শুধু মালদ্বীপ নয়, কাশ্মীর ট্যুরটাও করে নিয়েছেন দামিনী অভিমন্যু ও শ্রাবন্তীর সঙ্গে। বিয়ের আগে থেকেই এমন জমজমাট সম্পর্ক নিয়ে অনেকের মত সবটাই লোক দেখানো, যদিও এসব কথাকে একবারেই পাত্তা দেন না মা ও ছেলে।

Related Articles

Back to top button