Hoop PlusTollywood

Srabanti Chatterjee: স্নানপোশাকে আনমোনা শ্রাবন্তী, সি-বিচে উপুড় হয়ে শুয়ে উপভোগ করছেন সমুদ্রের ঢেউ

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) প্রায়ই ছুটি কাটাতে যান। কিছুদিন আগেই তিনি ঘুরে এসেছিলেন মালদ্বীপ থেকে। তবে এবার তিনি কোথায় ছুটি কাটাতে গিয়েছেন, তা গোপন রেখেছেন নায়িকা। তবে শ্রাবন্তীর ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী, তাঁর সঙ্গে রয়েছেন তাঁর বর্তমান বয়ফ্রেন্ড অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)। সম্প্রতি ইন্সটাগ্রামে শ্রাবন্তী একটি ছবি শেয়ার করেছেন।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, সি-বিচে উপুড় হয়ে শুয়ে ঢেউ উপভোগ করছেন তিনি। তাঁর পরনে রয়েছে কালো রঙের পোশাক। উপুড় হয়ে শুয়ে গালে হাত দিয়ে দূরে তাকিয়ে রয়েছেন তিনি। তাঁর চুলগুলি পিছনে টেনে খোঁপা বাঁধা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, হাল না ছেড়ে, এই পৃথিবীর কাছে নিজেকে প্রমাণ করতে। শ্রাবন্তীর এই ছবিতে অদ্রিজা রায় (Adrija Ray) অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছেন। কিন্তু নেটিজেনদের একাংশ শ্রাবন্তীকে কটাক্ষ করে জিজ্ঞাসা করেছেন, তিনি চার নম্বর বিয়ে কবে করছেন!

কয়েকদিন আগে শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁকে দেখা গিয়েছিল, কালো পাথরের গণেশ মূর্তির কোলে কালো রঙের টি-শার্ট, শর্টস ও স্লিপার পরে বসে থাকতে। ছবিটি শেয়ার করে শ্রাবন্তী লিখেছিলেন, ঈশ্বরের সৃষ্টিকে দুই হাত বাড়িয়ে স্বাগত জানাতে। কিন্তু এই ছবি শেয়ার করতেই ঘটেছিল বিপত্তি। শ্রাবন্তী এই ছবি শেয়ার করার পরেই ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। নেটিজেনদের একাংশ অশ্লীল কটাক্ষ করে বলতে শুরু করেন, শ্রাবন্তীর লজ্জা বোধ হারিয়ে গেছে। এই কারণে তিনি জুতো পরে গণেশের উপর বসে ছবি তুলেছেন। এমনকি এক মহিলা নেটিজেন শ্রাবন্তীকে ‘বেহায়া’ বলে উল্লেখ করেন। মহালয়ার সময় শ্রাবন্তী দুর্গা সেজে ছবি শেয়ার করলে নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করে বলেন, তিনি দুর্গা নন, তিনি দ্রৌপদী। তবে শ্রাবন্তী বরাবরের মতো কোনো ট্রোলের উত্তর দেননি।

অপরদিকে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন (Roshan Singh)-এর কাছে বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। এছাড়াও রোশনের কাছে তিনি ভরণপোষণের জন্য মাসিক কয়েক লক্ষ টাকা খোরপোশ দাবি করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Related Articles

Back to top button