Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বিজেপির সঙ্গে সম্পর্ক শেষ, জানালেন শ্রাবন্তী

চলতি বছরের বিধানসভা নির্বাচনের ঠিক আগে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) যোগ দিয়েছিলেন বিজেপিতে। এমনকি প্রার্থী হিসাবে দাঁড়িয়েছিলেন বিধানসভা নির্বাচনে। কটাক্ষ করেছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে। শ্রাবন্তী বলেছিলেন, তৃণমূল হল পিসি-ভাইপোর দল। কিন্তু সেই শ্রাবন্তীই ছেড়ে দিলেন গেরুয়া শিবির।

প্রধানমন্ত্রীর সোনার বাংলা তৈরি করার কথা বলেছিলেন শ্রাবন্তী। সম্প্রতি টুইট করে তিনি জানিয়েছেন, বিজেপি ছেড়ে দেওয়ার কথা। অথচ বিজেপিতে যোগ দেওয়ার সময় তাঁর মুখে ছিল একটাই কথা, মানুষের জন্য কাজ করতে চান। কিন্তু নির্বাচনে হেরে যাওয়ার পর থেকে শ্রাবন্তীকে একটিবারের জন্য বিজেপির কোনো দলীয় কর্মসূচীতে অংশগ্রহণ করতে দেখা যায়নি। বঙ্গ বিজেপির শোচনীয় হারের পর বিজেপির দলীয় নেতৃত্ব অসন্তুষ্ট হয়েছিলেন তারকা প্রার্থীদের উপর। তথাগত রায় (Tathagata Ray) ‘নগরনটী’ বলে সম্বোধন করেছিলেন তাঁদের। বিজেপির দিক থেকেও কিন্তু যথেষ্ট অপমানিত হয়েছেন তারকা প্রার্থীরা।

টুইট করে শ্রাবন্তী লিখেছেন, বিধানসভা নির্বাচনের পর থেকে বাংলার জন্য বিজেপির কিছুই করেনি। প্রখ্যাত সাংবাদিক গৌতম ভট্টাচার্য (Gautam Bhattacharya) টুইট করে শ্রাবন্তীকে মনে করিয়ে দিয়েছেন শ্রাবন্তীর একটি বক্তব্য। তিনি লিখেছেন, একসময় শ্রাবন্তী বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য তাঁর মনে ‘সফট কর্ণার’ রয়েছে। গৌতম প্রশ্ন করেছেন, এবার কি তাহলে শ্রাবন্তী তৃণমূল কংগ্রেসে যোগদান করবেন? শ্রাবন্তী একটি হাসির ইমোজি দিয়ে বলেছেন, সময় সব কিছুর উত্তর দেবে।

এই মুহূর্তে শ্রাবন্তী তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চূড়ান্ত ব্যস্ত। রোশন (Roshan Singh)- এর সঙ্গে বিয়ে ভেঙে দিতে চাইছেন তিনি। ফলে আলিপুর কোর্টে তিনি দায়ের করেছেন বিবাহ বিচ্ছেদের মামলা। মামলার শুনানির দিন ধার্য হয়েছে ডিসেম্বর মাসে।

আরো পড়ুন -   শ্যুটিং করতে গিয়ে গ্রামের মহিলাদের সঙ্গে আলাপ, মিষ্টি ব্যবহারে মনজয় করলেন 'সাঁঝের বাতি'র চারু

Related Articles

Back to top button