Hoop PlusTollywood

Srabanti Chatterjee: স্বামীর ফোন পুঙ্খানুপুঙ্খভাবে চেক করতেন শ্রাবন্তী!

অভিষেক চ্যাটার্জী মৃত্যুর পর থেকে প্রায় প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় জি বাংলার এককালের জনপ্রিয় রিয়্যালিটি শো অপুর সংসার এর বিভিন্ন ভিডিও ক্লিপ ভাইরাল হতে দেখা যাচ্ছে। কখনো মিমি কখনো শুভশ্রী আবার কখনো স্বস্তিকা মুখোপাধ্যায় বিভিন্ন সেলিব্রেটিদের হাঁড়ির খবর সেই সময় ফাঁস হয়ে গিয়েছিল ইন্ডাস্ট্রির অপুদা অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায়ের সামনে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

শ্রাবন্তীর জীবনে বিতর্কের অন্ত নেই। সব সময় তিনি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন। ফের একবার শাশ্বত চট্টোপাধ্যায়কে দেওয়া এই অকপট সাক্ষাৎকারের মাধ্যমে তিনি আবারো নেটমাধ্যমে চর্চার শিরোমণি হয়ে উঠেছেন। সেই সময় শ্রাবন্তীর স্বামী ছিলেন কৃষাণ ব্রজ। শাশ্বতর একটি প্রশ্নের করা উত্তরে প্রশ্নের কোনো উত্তরে তিনি বলেন যে তিনি বরের মোবাইল পুঙ্খানুপুঙ্খভাবে চেক করতেন। এবং তখন দ্বিতীয় স্বামী কৃশানের প্রেমে তিনি রীতিমতো হাবুডুবু খেতেন। তার জিম বডি এবং ট্রিম করা দাড়িতে ফিদা হয়ে যেতেন শ্রাবন্তী।

ঘুম থেকে উঠে যদি তিনি দেখতেন তিনি মিমি হয়ে গিয়েছেন তাহলে তিনি কি করতেন? প্রশ্নের উত্তরে তিনি জানান যে তিনি প্রথমেই মিমির সারমেয় চিকুকে আদর করতেন। যদি বুম্বাদা হয়ে যেতেন তাহলে? অভিনেত্রী প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নকল করে জানান যে তিনি আগে ডায়েটটা খুঁজবেন সকালে উঠে। একটি প্রশ্নের প্রসঙ্গে বরকে ছাড়া তিনি জানান অঙ্কুশের সঙ্গে ডেট করতে যেতে চান। তারমধ্যে অভিনয় দক্ষতায় ইন্ডাস্ট্রির মধ্যে পায়েল কিছুটা ফিকে। তিনি তাকে ভালো অভিনয়ের পরামর্শ দেন। ইলিশ ভাপা এবং চিংড়ির মধ্যে বাঙাল বাড়ির মেয়ে শ্রাবন্তী নিঃসন্দেহে ইলিশ ভাপাকেই বেছে নেন।

ভবিষ্যতে ছেলে অভিমুন্যকে তিনি কি হিসেবে দেখতে চান? এই প্রসঙ্গে তিনি জানান ছেলেকে তিনি প্রথমে মডেল তারপর সুপার মডেল এবং সর্বশেষে একজন অভিনেতা হিসেবে দেখতে চান। যদিও অভিমুন্য এখন ক্যামেরার পিছনে নিজের কাজ শুরু করেছেন। শ্রীজাতর একটি সিনেমায় তিনি পরিচালকের সহযোগীর ভূমিকা পালন করছেন। শ্রাবন্তী সেই সময় জানিয়েছিলেন অভিনয়ের প্রতি অভিমুন্যর ভীষন আগ্রহ।

মাস নাকি ক্লাস কার জন্য সিনেমায় অভিনয় করতে বেশি স্বতঃস্ফূর্ত অভিনেত্রী? শ্রাবন্তী জানান যে একটি নির্দিষ্ট ক্লাসের ছবির মাধ্যমে অভিনয় অনেক কিছু শেখা যায় তা যেমন সত্যি কমার্শিয়াল সিনেমার মধ্যে দিয়ে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যাওয়া যায়। তিনি স্পষ্ট জানিয়ে দেন যে তিনি ইন্টেলেকচুয়াল বাঙালিদের একদমই পছন্দ করেন না।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

কোন তিনটি জিনিসে অভিনেত্রী রেগে অগ্নিশর্মা হয়ে যায়? শ্রাবন্তী জানান শ্রাবন্তীকে যদি কেউ ভয় দেখায় অভিনেত্রীকে কেউ যদি ভূতের ভয় দেখায় তার দিকে তিনি তেড়ে আসবেন। এছাড়া আর কিছুতে তিনি এমন রাগ করেন। শ্রাবন্তী নিপাট শান্ত মানুষ।

বর্তমানে তিনি বেশ আইনি জটিলতায় পড়ে গিয়েছেন। বেজি কাণ্ডে তাকে বারবার তলব করা হয়েছে প্রাণী সুরক্ষা দপ্তরের অফিসে। তিনি সময়মতো হাজিরা দিতেও গিয়েছিলেন সেখানে।