Hoop PlusTollywood

Srabanti Chatterjee: দুধ সাদা ড্রেস, সাদা নরম তুলতুলে পায়ে দুষ্টু Mood তৈরি করলেন শ্রাবন্তী

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)-কে নিয়ে বিতর্ক শেষ হচ্ছে না। অথবা তিনিই হয়তো বিতর্কে ইতি টানতে চান না। চলতি বছর বিতর্ক তুঙ্গে উঠেছে তাঁর পোশাক নিয়ে। সাদা রঙের একটি ড্রেস নিয়ে কয়েকদিন ধরেই চলছে বিতর্ক। শ্রাবন্তী বাইরে ছুটি কাটাতে গিয়েছেন। বরাবরের মতো এবারেও জানা যায়নি তিনি কোন সমুদ্রতটে গিয়েছেন। তবে কয়েকদিন আগেই তিনি সাদা রঙের ড্রেস পরে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে তাঁকে ট্রোলিং-এর সম্মুখীন হতে হয়। নেটিজেনদের একাংশ কটাক্ষ করেন নিম্নাংশে পোশাক না থাকার কারণে। কিন্তু শ্রাবন্তী ট্রোলারদের পাত্তা না দিয়ে একই পোশাকে আবারও কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিগুলিতে তাঁকে দেখা যাচ্ছে কোনো একটি সমুদ্রসৈকতে। কিন্তু এটি কৃত্রিম ভাবে তৈরি করা সমুদ্রসৈকত। তাতে এসে পড়েছে সূর্যাস্তের আলো। সেখানে খালি পায়ে ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী। কখনও সূর্যের অস্তরাগকে উপভোগ করছেন। বোঝাই যাচ্ছে, কৃত্রিমতাকেও উপভোগ করছেন তিনি। তাঁর ছবিগুলি নেটিজেনদের একাংশের পছন্দ হয়েছে। শ্রাবন্তীর বান্ধবী এষা আগরওয়াল (Eesha Agarwal)-এর পছন্দ হয়েছে। ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, তিনি খুশি থাকতে পছন্দ করেন।

অয়ন দে (Ayan Dey) পরিচালিত প্রথম ফিল্ম ‘ভয় পেও না’-য় ওম সাহানী (Om Sahani)-র বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী। ‘ভয় পেও না’ একটি হরর থ্রিলার ফিল্ম। এই ফিল্মটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। গত বছর শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘লকডাউন’ মুক্তি পেলেও আশানুরূপ সফলতা পায়নি। তবে সেই সময় দর্শক করোনা অতিমারীর ভয়ে প্রেক্ষাগৃহে ফিল্ম দেখতে যাওয়া বর্জন করেছিলেন। কিন্তু বর্তমানে প্রেক্ষাগৃহে বাংলা ফিল্মের দর্শকের সংখ্যা ক্রমবর্ধমান। ফলে শ্রাবন্তী অভিনীত আগামী ফিল্মগুলির সফলতার সুযোগ রয়েছে।

এছাড়াও বাংলাদেশের ফিল্ম ‘বিক্ষোভ’-এ অভিনয় করেছেন শ্রাবন্তী। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেতা শান্ত খান (Shanto Khan)।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)