Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ‘দুজনকে ভালো মানিয়েছে, বিয়ে করে নিন’, হাতির সঙ্গে ছবিতে কটাক্ষের শিকার শ্রাবন্তী

ভাবা যায় টলিউডের এমন চমৎকার অভিনেত্রীকে হাতির সঙ্গে তুলনা! শ্রাবন্তী কি সত্যি হাতি? এখনও টলিউডের হাটকে সুন্দরীদের মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) অন্যতম। অভিনয় হোক বা সৌন্দর্য্য সবেতেই তিনি মুগ্ধ করেছেন বাংলার দর্শকদের। শুধু বাংলা বলে নয়, বাংলাদেশেও শ্রাবন্তীর জনপ্রিয়তা বেশ জমজমাট।

সম্প্রতি, মালদ্বীপ কাশ্মীর ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। একদিকে ব্যাক্তিগত জীবন নিয়ে টানাপোড়েন অন্যদিকে লং ট্যুর, সব মিলিয়ে শ্রাবন্তীর এখন রঙিন জীবন। তবে, তিনি বর্তমানে যাই করছেন তাতেই ট্রোল হচ্ছেন অর্থাৎ কটাক্ষের শিকার হচ্ছেন। মালদ্বীপ গিয়েও ব্যাক্তিগত জীবন নিয়ে সমালোচনার শিকার হন। অনেকের ধারণা শুধু অভিমন্যু ও দামিনী ঘোষকে নিয়ে নিয়ে শ্রাবন্তী বেড়াতে যাননি। এরপরেও শ্রাবন্তীকে পাহাড়ে ঘুরতে দেখা গিয়েছে, সেই ট্যুর নিয়েও কানাঘুষো কথা ছড়িয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

কিছুদিন আগেও গণেশ মূর্তির সামনে জুতো পরে বসে সমালোচনার শিকার হয়েছিলেন, এবারে একটি হাতির সামনে দাঁড়িয়ে ছবি তুলে কটাক্ষের মুখোমুখি হয়েছেন। সেইসময় এমন কথাও শুনতে হয় শ্রাবন্তীকে – বেহায়া মহিলা! লজ্জা বোধ সব কিছু হারিয়ে গিয়েছে? জুতো পরে গণেশ ওপর বসে পড়েছো, নিজেকে হিন্দু বলে পরিচয় দিও না’। মূলত, ড্যান্স বাংলা ড্যান্স অনুষ্ঠানে আসার সময় থেকে অনেকেই শ্রাবন্তীর শরীর নিয়ে চর্চায় নামে, কেউ কেউ বলেন শ্রাবন্তী মোটা হয়ে গিয়েছেন। এবারে, হাতির সামনে দাঁড়িয়ে ছবি তুলে মোটা হওয়ার চর্চাকে উস্কে দিয়েছেন। কেউ কেউ কমেন্ট করে লেখেন হাতি ও শ্রাবন্তী প্রায় এক। অনেকে শ্রাবন্তীকে হাতির সঙ্গে বিয়ে করে ফেলার প্রস্তাব দেন। যদিও অভিনেত্রী এসব কথায় বেশি পাত্তা দেন না। তিনি রয়েছেন নিজের মেজাজে ও নিজের ছন্দে।

Srabanti Chatterjee: 'দুজনকে ভালো মানিয়েছে, বিয়ে করে নিন', হাতির সঙ্গে ছবিতে কটাক্ষের শিকার শ্রাবন্তী- HoopHaap
শ্রাবন্তীর পোস্টে নেটিজেনদের মন্তব্য

এক কথায়, সোশ্যাল মিডিয়ার হট টপিক বলা যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তার ব্যাক্তিগত জীবন থেকে রাজনৈতিক জীবন সবটাই চর্চার বিষয়। নিজে মুখ না খুললেও তার কার্যকলাপ প্রতিটা মানুষ রসেবশে উপভোগ করেন। অবশ্য, তার এসব কিছুই যায় আসে না। তিনি দিব্যি ছেলে ও হবু বৌমাকে নিয়ে ঘুরছেন, ফটোশ্যুট করছেন এবং শ্যুটিং চালিয়ে যাচ্ছেন।

Related Articles

Back to top button