Hoop PlusTollywood

Srabanti Chatterjee: অভিনয় ছেড়ে পেশা বদল করলেন শ্রাবন্তী!

২০২১ সাল থেকে প্রায় সময় খবরের শিরোনামে আসেন টলিউডের কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কখনো তার ব্যাক্তিগত জীবন উঠে আসে লোকের মুখে মুখে, কখনো তার চতুর্থ বিয়ের পরিকল্পনা, কখনো ভোটের ফলাফল। নানান ব্যাপারে শ্রাবন্তী ছিলেন গত বছরের হট কেক।

সম্প্রতি, নিজের বিয়ের ছবি পোস্ট করেছিলেন তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে। সেই ছবি দেখে আবার নেট জনতা মজা নিতে শুরু করে। কেউ কেউ বলেন এবার চতুর্থ বিয়ে হয়ে যাক। অভিনেত্রী নিজেও জানেন তার জীবন নিয়ে কাটাছেঁড়া দারুন ভাবে হয়, এতে তাঁর অবশ্য কিছু যায় আসে না। বিন্দাস মুডে সবটা উপভোগ করেন। কখনো উৎসুক জনতাকে উল্টে কিছু বলেন না। মিষ্টি মুখে সবটা হজম করেন। যাইহোক, বিয়ে তিনি করছেন না এক্ষুনি। ওম সহানির সঙ্গে ‘ভয় পেয়ো না’ ছবিতে কাজ করছেন শ্রাবন্তী। এই ছবিতে তিনি ওমের সঙ্গে জুটি বেঁধেছেন এবং সেইজন্যেই বিয়ের ছবি তুলতে হয়। তাহলে পেশা বদলের কেস কী?

আরো পড়ুন -   বিপদের দিনে যাদবপুরের পাশে মিমি চক্রবর্তী, মানুষের জন্য হেল্পলাইন খুললেন সাংসদ-অভিনেত্রী

একুশে ভোটের ব্যর্থতার পর ফের কাজে মন দেন তিনি। পরবর্তীতে বিজেপি ছাড়েন এবং তৃণমূলের জয়গান শুরু করেন সোশ্যাল মিডিয়া মারফৎ। ভাবছেন তৃণমূল জয়েন করলেন কিনা? এই ব্যাপারে সরাসরি কিছু না বললেও তিনিও দিদির সৈনিক। তবে এবারের পেশা – ডাক্তারি।

আরো পড়ুন -   Koushani Mukherjee: নববর্ষে প্রয়াত মায়ের স্বপ্নপূরণ করলেন কৌশানী

হ্যাঁ, নিজেকে হার্ট সার্জেন হিসেবে দাবি অভিনেত্রী। তিনি পেসমেকার বসাতে জানেন বিনা ছুরি কাচি ধরে। পেশেন্টকে হাসপাতালের বেডে শুয়ে থাকতে হবে না, মোটা অঙ্কের টাকা খরচা করতে হবে না, এমনকি একদিনের বিশ্রাম প্রয়োজন নেই। শ্রাবন্তী থাকলেই যেকোনো হৃদ রোগীর পেসমেকার আপনে আপ বসে যাবে এবং তার হৃদয় গার্ডেন গার্ডেন হয়ে যাবে। বিশ্বাস না হলে নিজেই শুনুন অভিনেত্রীর মুখ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Related Articles

Back to top button