Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শাশুড়ি হওয়ার পর মন চাইলে নিশ্চয়ই হট প্যান্ট পরব: শ্রাবন্তী

আপনার যদি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে থাকে তবে শ্রাবন্তীর পেজ নির্দ্বিধায় ফলো করতে পারেন। আর করলেই দেখতে পাবেন FAFDA (Films and Frames Digital Film Awards)-এর নমিনেশন লিস্ট ও বিজেতাদের নাম। বাংলা ইন্ডাস্ট্রির এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গ্র্যান্ড লঞ্চ সম্পন্ন হয়েছিল কিছুদিন আগেই, সেই অনুষ্ঠানের ঝলক এখন শ্রাবন্তীর (Srabanti Chatterjee) ইনস্টাগ্রাম পেজে।

‘ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিট্য়াল অ্যাওয়ার্ড শো’ হল একটি অনলাইন অনুষ্ঠান মঞ্চ। করোনা পরিস্থিতির জন্য গত বছর চালু হয় এই অনুষ্ঠান। নীল রায় ও তন্ময় বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় এটিই হল প্রথম ডিজিট্যাল অ্যাওয়ার্ড শো। সম্প্রতি এই অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। ছবি প্রেমীদের কাছে এটা একটা সুবর্ন সুযোগ, যেখানে অনলাইনে ভোট দেওয়া যাবে এবং এতে রয়েছে বিভিন্ন পপ্যুলার ক্যাটিগরি।

আরো পড়ুন -   স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

কিন্তু, আপনি যদি শ্রাবন্তীর ফ্যান হয়ে থাকেন তবে জেনে নিন শ্রাবন্তীর কিছু গোপন তথ্য, যেগুলি তিনি এই অনলাইন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে ফাঁস করেন পরমব্রত চট্টোপাধ্যায়ের কাছে।

আরো পড়ুন -   ‘দিদি নং ১'-এ মিমির জন্য পাত্র খোঁজার আসরে নুসরত!

এমনিতেই শ্রাবন্তী ভীষণ খোলামেলা। হাসিখুশি মিষ্টি এই নায়িকা ক্যান্ডিড প্রশ্ন উত্তর পর্বে জানান তিনি মটন অর্থাৎ খাসির মাংস খেতে ভীষণ পছন্দ করেন, এছাড়াও তার ভাত প্রিয়। প্রিয় মানুষ বলতে নিজের ছেলে ঝিনুক, তিনজন পোষ্য ও মা বাবার নাম নেন শ্রাবন্তী। এই প্রসঙ্গে তিনি এও জানান, যখন শাশুড়ি হবেন তখনও মন চাইলে হট প্যান্ট পড়বেন। অর্থাৎ, ঝিনুকের বিয়ের পরেও চনমনে বোল্ড লুকেই ধরা দেবেন অভিনেত্রী। শুনুন শ্রাবন্তীর মুখেই তার মনের ইচ্ছার কথা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Related Articles

Back to top button