TollywoodHoop Plus

Srabanti Chatterjee: খোরপোশ বাবদ তৃতীয় স্বামী রোশনের থেকে কত টাকার দাবী শ্রাবন্তীর!

কিছুদিন আগেই খবরটি প্রকাশ্যে এসেছিল। টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee ) নাকি তাঁর তৃতীয় স্বামী রোশন (Roshan Singh)-এর কাছে খোরপোশ দাবী করেছেন। সেই সময় রোশন বলেছিলেন, তাঁর কাছে এখনও অবধি এই ধরনের কোনো খবর নেই। কিন্তু এবার রোশনের আইনজীবী শ‍্যামল মন্ডল (Shyamol Mandal) জানিয়েছেন, খবরটি আগাগোড়াই সত্যি।

পেশায় জিমের মালিক ও ফ্লাইট অ্যাটেন্ডেন্ট রোশনের কাছ থেকে শ্রাবন্তীর দাবি করা খোরপোশের অঙ্ক মাথা ঘুরিয়ে দেওয়ার মতো। রোশনের কাছ থেকে খোরপোশ বাবদ প্রতি মাসে শ্রাবন্তী সাত লক্ষ টাকা দাবি করেছেন। আগামী 15 ই ডিসেম্বর ধার্য হয়েছে এই মামলার শুনানির দিন। তবে শ্রাবন্তী কিন্তু এই মামলা নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নন। তিনি আগেই জানিয়েছিলেন, রোশনের সঙ্গে তিনি থাকতে চান না। রোশন বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা দায়ের করলেও শ্রাবন্তী শুনানির দিন উপস্থিত হননি। এর পরেই আলিপুর আদালতে শ্রাবন্তীর তরফে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

রোশন অভিযোগ করেছেন, শ্রাবন্তী নাকি তাঁর ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, রোশন শারীরিক সম্পর্ক স্থাপনে অক্ষম। এমনকি তাঁকে চোর অপবাদ দিয়ে বলা হয়েছে, রোশন নাকি শ্রাবন্তীর এক কোটি টাকা নিয়ে চলে গিয়েছেন। এবার ক্রিমিনাল প্রসিডিওর কোডের 125 ধারা অনুযায়ী, রোশনের কাছ থেকে ভরণপোষণের জন্য শ্রাবন্তী এই বিরাট অঙ্কের টাকা দাবি করায় রোশন ক্ষুব্ধ।

অনেক অল্প বয়সে পরিচালক রাজীব বিশ্বাস (Rajib Biswas)-কে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাঁদের একমাত্র পুত্রসন্তানের নাম অভিমন‍্যু (Abhimanyu Chatterjee)। কিন্তু অভিমন‍্যুর জন্মের পর থেকেই শ্রাবন্তী ও রাজীবের সম্পর্কে চিড় ধরে। রাজীবের বিরুদ্ধে শ্রাবন্তী শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন। তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষ্ণ বিরাজ (Krishna Viraj)-কে। কিন্তু বিয়ের এক বছরের মধ্যেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। ততদিনে রোশনের সঙ্গে আলাপ হয়েছে শ্রাবন্তীর। তাঁদের দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। 2019 সালে অমৃতসরে বিয়ে করেন তাঁরা। প্রথমে নিজেদের সুখী পরিবারের চিত্র তুলে ধরলেও গত বছরের মাঝামাঝি তাঁদের সম্পর্কে দূরত্ব তৈরি হয়।

 

View this post on Instagram

 

A post shared by WNL News (@wnlnews)

Related Articles

Back to top button