Hoop PlusTollywood

Srabanti Chatterjee: জুতো পরে গনেশ মূর্তিতে অভিনেত্রী শ্রাবন্তী, শুনতে হল ‘বেহায়া’ অপবাদ!

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) -কে নিয়ে বিতর্ক থামতেই চাইছে না। একদিকে রোশন (Roshan)-এর সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা। তার উপর এবার যুক্ত হল হিন্দু ধর্ম অবমাননার অভিযোগ। চলতি বছরে বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী শ্রাবন্তীর বিরুদ্ধে এই ধরনের গুরুতর অভিযোগ তুলেছেন নেটিজেনদের একাংশ।

ইদানিং শ্রাবন্তী প্রায়ই ছুটি কাটাতে যান। কখনও কোনও পাহাড়ী এলাকায়, কখনও মালদ্বীপে। এবার সম্ভবত তিনি দক্ষিণ ভারতে গিয়েছেন। সেখান থেকে শ্রাবন্তী একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, কালো পাথরের গণেশ মূর্তির কোলে কালো রঙের টি-শার্ট, শর্টস ও স্লিপার পরে বসে রয়েছেন শ্রাবন্তী। ছবিটি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ঈশ্বরের সৃষ্টিকে দুই হাত বাড়িয়ে স্বাগত জানাতে। তিনি এই ছবি শেয়ার করার পরেই ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। একাংশ অশ্লীল কটাক্ষ করতে শুরু করেন। একজন মহিলা বলেছেন, শ্রাবন্তীর লজ্জা বোধ হারিয়ে গেছে। এই কারণে তিনি জুতো পরে গণেশের উপর বসে ছবি তুলেছেন। এমনকি সেই মহিলা শ্রাবন্তীকে ‘বেহায়া’ বলে উল্লেখ করেন।

অনেকেই শ্রাবন্তীকে হিন্দু বলে পরিচয় দিতে বারণ করেছেন। এর আগেও মহালয়ার সময় শ্রাবন্তী দুর্গা সেজে ছবি শেয়ার করলে নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করে বলেন, তিনি দুর্গা নন, তিনি দ্রৌপদী। তবে শ্রাবন্তী বরাবরের মতো কোনো ট্রোলের উত্তর দেননি।

অপরদিকে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন অভিযোগ করেছেন, শ্রাবন্তী নাকি তাঁর ঘনিষ্ঠ মহলে বলেছেন, রোশন মোটা ও শারীরিক সম্পর্ক স্থাপনে অক্ষম। এছাড়াও রোশন তাঁর এক কোটি টাকা চুরি করেছেন। এই ঘটনায় রোশন মর্মাহত। তার উপর শ্রাবন্তী তাঁর কাছে ভরণপোষণের জন্য মাসিক কয়েক লক্ষ টাকা খোরপোশ দাবি করেছেন। সব মিলিয়ে শ্রাবন্তী এই মুহূর্তে যেন আগ্নেয়গিরির উপর দাঁড়িয়ে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Related Articles

Back to top button