Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শাশুড়ি হিসাবে কেমন হতে চান শ্রাবন্তী! উত্তর শুনুন অভিনেত্রীর মুখেই

শ্রাবন্তীর ছেলে এখন সাবালক। কর্ম দুনিয়ায় পা রেখেছে অভিমুন্য। মায়ের মতোই বেছে নিয়েছেন ক্যামেরা। তবে অভিমুন্য ক্যামেরার সামনে নয় ধরা দিয়েছেন ক্যামেরার পিছনে। শ্রীজাতর পরিচালনায় মানবজমিন সিনেমার পর্যবেক্ষক হিসেবে তিনি কাজ করছেন। ক্যামেরার পিছনে বরাবর আগ্রহী অভিমুন্য এমনটাই জানিয়েছেন শ্রাবন্তী।

একবার নিজের একটি সিনেমার প্রচারে জি বাংলার জনপ্রিয় শো দিদি নাম্বার ওয়ানে হাজির হন অভিনেত্রী শ্রাবন্তী। সেখানে নিজের জীবন সম্পর্কে নানা কথা বলেন অভিনেত্রী। অনুষ্ঠানে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় তাকে জিজ্ঞেস করেন যে ছেলের সঙ্গে তাঁর বন্ডিং কেমন এবং শাশুড়ি হিসাবে শ্রাবন্তীর ভূমিকা কেমন হবে। এই প্রশ্নের প্রতিক্রিয়ায় রচনা বন্দোপাধ্যায়কে শ্রাবন্তী অকপটে জানান যে, তিনি ভীষণ মাই ডিয়ার শাশুড়ি হবেন। অভিমুন্য এবং তার বয়সের পার্থক্য মাত্র ১৬-১৭ বছর। তাই মা ছেলের থেকেও বেশি তারা বন্ধু। এমনকি অভিমুন্য তার অভিভাবক হয়ে উঠেছে এখন।

সেই অনুষ্ঠানে শ্রাবন্তী নিজের ছেলের প্রেম জীবন নিয়ে প্রকাশ্যে মুখ খোলেন। রচনা তাকে সরাসরি বলেন যে তার ছেলে তো এখন প্রেম করার বয়স। পাল্টা শ্রাবন্তী ও হাসিমুখে জানান যে প্রচুর প্রেম প্রস্তাব আসছে এবং যাচ্ছে। ছেলের সব গার্লফ্রেন্ডের সঙ্গে একদম বন্ধুর মতো মিশে যান শ্রাবন্তী। ছেলের বন্ধুদের নিয়ে প্রায়শই রেস্টুরেন্টে খেতেও যান তিনি। ভবিষ্যতে শাশুড়ি হিসেবে তিনি একদম আন্তরিক হতে চান। শাশুড়ি বৌমার থেকেও সেই সম্পর্ক যেন বন্ধুত্বের হয় এটাই কামনা অভিনেত্রীর।

Srabanti Chatterjee: শাশুড়ি হিসাবে কেমন হতে চান শ্রাবন্তী! উত্তর শুনুন অভিনেত্রীর মুখেই - HoopHaap
অভিমুন্যর প্রেমিকার সঙ্গে শ্রাবন্তী

শ্রাবন্তীর একমাত্র ছেলে অভিমুন্যর অফিসিয়াল গার্লফ্রেন্ড হলেন দামিনী। তাদের এই সম্পর্কের কথা অভিমুন্য নিজেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ আনেন। এদিকে ছেলের প্রেমিকার সঙ্গে ভালোই সম্পর্ক মা শ্রাবন্তীর।

টলিপাড়ায় এখন কান পাতলেই শোনা যায় যে ছেলে এবং মা দুজনে চুটিয়ে প্রেম করছেন তাদের প্রেমিক প্রেমিকার সঙ্গে। শ্রাবন্তী এবং অভিরূপের সম্পর্ক এখন টলিপাড়ার ওপেন সিক্রেট। ওদিকে মডেল দামিনীর সঙ্গে প্রায়শই ঘনিষ্ঠ অবস্থায় সোশ্যাল মিডিয়ায় ধরা দেন পুত্র ঝিনুক। কানাঘুষো শোনা যায় ছেলের প্রেমিকা এবং নিজের প্রেমিকের সঙ্গে মালদ্বীপ বেরিয়ে এসেছিলেন অভিনেত্রী।