Hoop PlusTollywood

Srabanti Chatterjee: নিজের বাবাকেই বিয়ে করতে চেয়েছিলেন শ্রাবন্তী!

সব মা-বাবার কাছেই তাঁর সন্তানরা স্পেশ্যাল। শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)-ও তার ব্যতিক্রম নন। তবে দেবশঙ্কর হালদার (Debshankar Halder) সঞ্চালিত একটি টক শোয়ের ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে শ্রাবন্তীর মুখে শোনা গেল, একসময় তিনি নিজের বাবাকেই বিয়ে করতে চেয়েছিলেন।

তিন-তিনবার বিয়ে ও বিবাহ বিচ্ছেদের দৌলতে শ্রাবন্তী আপাতত সবসময়ই খবরের শিরোনাম দখল করে থাকেন। কিন্তু একটা সময় তিনি নাকি তাঁর বাবাকেই বিয়ে করতে চেয়েছিলেন। এমনটা শোনা গেছে একটি টক শোয়ের মঞ্চে। শ্রাবন্তীর মা-বাবা ‘হ্যাপি পেরেন্ট’স ডে’ নামক ওই টক শোয়ে উপস্থিত ছিলেন। ছিলেন শ্রাবন্তীও। তাঁরা জানালেন, শৈশব থেকেই শ্রাবন্তী অত্যন্ত দুষ্টু ছিলেন। একবার ছোটবেলায় শ্রাবন্তী পড়া না পারার অপরাধে তাঁকে নিজের দাড়ি কামাবার রেজার দিয়ে ন্যাড়া করে দিয়েছিলেন শ্রাবন্তীর বাবা। শ্রাবন্তীর মা বারণ করলেও বাবা শোনেননি। এরপর খুব কেঁদেছিলেন শ্রাবন্তী। কয়েক মাস তাঁকে টুপি পরে স্কুলে যেতে হয়েছিল।

এরপর দেবশঙ্কর, শ্রাবন্তীকে জিজ্ঞাসা করেন তাঁর ইচ্ছার কথা। শ্রাবন্তীর প্রথম ইচ্ছা মাকে একটা শাড়ি ও বাবাকে একটা পাঞ্জাবি উপহার দেওয়া। কারণ তিনি মা-বাবার বিয়ে দেখেননি। ফলে বিয়ে-বিয়ে ব্যাপার আনার জন্য তাঁর এই ইচ্ছা। শ্রাবন্তীর দ্বিতীয় ইচ্ছা হল, মা ও বাবাকে রূপোর দোলনার মধ্যে সুন্দর করে সাজানো গোপাল ঠাকুর উপহার দিতে চান তিনি। কারণ তাঁর মা-বাবা কৃষ্ণভক্ত।

শ্রাবন্তীর বাবাকে ছোট থেকে দেখাশোনা করেছেন মনুপিসি। তিনি বর্তমানে অসুস্থ। তাঁর মেডিক্যাল ট্রিটমেন্ট করানোর ইচ্ছা হল শ্রাবন্তীর তৃতীয় ইচ্ছা। শ্রাবন্তীর চতুর্থ ইচ্ছা হল মা-বাবা ও পুরো পরিবার মিলে তিরুপতি ভ্রমণের ইচ্ছা। তবে শ্রাবন্তীর বাবা অল্প বয়সে অভিনয় করতেন। তিনি দেখতে সুন্দর ছিলেন। শ্রাবন্তীর কথায় ‘হ্যান্ডসাম হাঙ্ক’। এই কারণে শ্রাবন্তী শৈশবে বলতেন, তিনি বড় হয়ে বাবাকে বিয়ে করবেন। তখন বাবা বলতেন, আগে বড় হতে। তবে এগুলি সবই এক শিশুর আকাশ-কুসুম কল্পনা।