Hoop PlusTollywood

Abhimanyu-Damini: প্রেমিকা দামিনীর সঙ্গে সিনেমা জগতে পা রাখলেন শ্রাবন্তী পুত্র অভিমুন্য

এবার কবিতা ছেড়ে সিনেমার মঞ্চে। কবি শ্রীজাত বন্দ্যোপাধ্যায়ের কবিতায় আপামর ফেসবুকবাসী এবং পাঠকবর্গ মুগ্ধ হন বারবার। এবার সেই গুণমুগ্ধ পাঠক-পাঠিকাদের নতুন কিছু উপহার দিতে চলেছেন কবি। শ্রীজাতর এবার কবি থেকে পরিচালক হয়ে ওঠার যাত্রা শুরু। মানবজমিন এর মাধ্যমে ক্যামেরার পিছনে পরিচালনায় নাম লেখানেন তিনি। নাম শুনে মনে হতে পারে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের বিখ্যাত উপন্যাস মানবজমিনের আধার এটি। তবে পরিচালক জানিয়েছেন কোন সাহিত্যিকের গল্পের আধার নয় এই সিনেমা তার স্বতন্ত্র ভাবনা।

আর সিনেমা কাস্টিং এ দেখা যাচ্ছে তারকাদের চাঁদের হাট। শ্রীজাতর পাশাপাশি কবিজায়া দূর্বা বন্দ্যোপাধ্যায়ও সামিল হয়েছেন মানবজমিনের যাত্রায়। তবে তিনি ক্যামেরার পিছনে নয় ক্যামেরার সামনে অভিনয়ের মাধ্যমে ধরা দেবেন দর্শকদের কাছে। সৃজিত মুখোপাধ্যায় থেকে শুরু করে প্রিয়াঙ্কা সরকার,পরমব্রত চট্টোপাধ্যায়, পরান বন্দ্যোপাধ্যায় সবাইকে নিয়ে তারকাদের ঢল নেমেছে এই সিনেমাতে।

দুর্ঘটনার পর দীর্ঘদিন বিছানায় ছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এই সিনেমার মধ্য দিয়ে আবার কাজে ফিরছেন তিনি। কলকাতার বিভিন্ন বিখ্যাত জায়গা যেমন নন্দন, ময়দানে শুটিং করতে দেখা গেল তাকে। বহুদিন পর কাজে ফিরতে পেরে উচ্ছ্বসিত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। তিনি জুটি বাঁধবেন পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে। গল্পে তার চরিত্রের নাম কুহু।

এবার এই ‘মানবজমিন’ সিনেমার যাবতীয় খুঁটিনাটি পর্যবেক্ষণ করতে চলেছেন শ্রাবন্তী পুত্র অভিমুন্য। তার সঙ্গে রয়েছেন অভিমুন্যর প্রেমিকা দামিনীও। ক্যামেরার সকল অ্যাঙ্গেল খুঁটিয়ে লক্ষ্য করছেন তিনি। মনোযোগ দিয়ে শ্রীজাতর সহকারি পরিচালক রাজদীপ ঘোষ এর থেকে প্রতিটি সিন বুঝে নিচ্ছেন তিনি। শ্রীজাত জানিয়েছেন আপাতত পর্যবেক্ষক হিসেবে তিনি এই ছবিতে কাজ করবেন। এই ছবি শেয়ার করে রানা সরকার লেখেন, নিউ জেনারেশন অন বোর্ড।

Abhimanyu-Damini: প্রেমিকা দামিনীর সঙ্গে সিনেমা জগতে পা রাখলেন শ্রাবন্তী পুত্র অভিমুন্য - HoopHaap
রানা সরকারের ফেসবুক স্টোরির স্ক্রিনশট

যদিও মা শ্রাবন্তী একাধিকবার সংবাদমাধ্যমকে বলেছিলেন যে ঝিনুক অর্থাৎ অভিমুন্য বড় পর্দায় খুব একটা নাম লেখাতে চায়না। যদি কখনও সে বড় পর্দায় নাম লেখায় তাহলে পরিচালক হিসেবে ডেবিউ করবে কারণ পর্দার পিছনটাই তার পছন্দের জায়গা।