BollywoodHoop PlusHoop Viral

Sraddha Kapoor: জন্মদিনে অনুরাগীদের থেকে দুর্দান্ত সারপ্রাইজ পেলেন শ্রদ্ধা কাপুর, ভাইরাল ভিডিও

3 রা মার্চ, শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor) দেখতে দেখতে চৌত্রিশটি বসন্ত পার করে ফেললেন। পঁয়ত্রিশ বছর বয়স হয়ে গেল তাঁর। শ্রদ্ধা তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে জন্মদিন উপলক্ষ্যে মুম্বইয়ের বাইরে ছুটি কাটাতে গিয়েছেন। কিন্তু ছুটি কাটাতে যাওয়ার আগে এয়ারপোর্টে পৌঁছাতেই তাঁর সাথে ঘটল অভাবনীয় ঘটনা।

শ্রদ্ধা তাঁর বাবা শক্তি কাপুর (Shakti Kapoor)-এর সাথে এয়ারপোর্টে পৌঁছাতেই তাঁকে তাঁর অনুরাগীদের একাংশ ঘিরে ধরেন। শ্রদ্ধার পরনে ছিল সাদা রঙের ট‍্যাঙ্ক টপ ও নীল ডেনিম। তার সাথে মানানসই করে শ্রদ্ধা পরেছিলেন নীল স্কার্ফ ও চোখে সানগ্লাস। শক্তির পরনে ছিল জ্যাকেট ও ট্রাউজার, মাথায় টুপি। পাপারাৎজিদের অনুরোধে বাবা ও মেয়ে ক্যামেরাবন্দী হন। শ্রদ্ধার অনুরাগীরা তাঁর জন্মদিন উপলক্ষ্যে তাঁকে কিছু উপহার দেন। শ্রদ্ধা প্রথমে নিতে না চাইলেও অনুরাগীদের অনুরোধে তা নিতেই হয়। এর মধ্যেই একটি উপহার ছিল স্ক‍্র‍্যাপবুক যাতে শ্রদ্ধার বিভিন্ন ফিল্মের ছবি আটকানো ছিল। কভারে ছিল শ্রদ্ধার পোর্ট্রেট। এই বিশেষ উপহার পেয়ে অভিভূত হয়ে যান শ্রদ্ধা।

গত বছর শ্রদ্ধা মালদ্বীপে নিজের জন্মদিন সেলিব্রেশন করেছিলেন। সেই সময় তাঁর মাসী পদ্মিনী কোলহাপুরে (Padmini Kolhapure)-র ছেলের বিয়ে থাকায় হয়েছিল ডবল সেলিব্রেশন। মালদ্বীপের সি-বিচে সাদা রঙের পোশাকে দেখা গিয়েছিল তাঁকে। গত বছর মধ্যরাত্রি থেকে শ্রদ্ধার জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়েছিল। তাঁর বয়ফ্রেন্ড ফ্যাশন ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha)-কেও তাঁর জন্মদিনে দেখা গিয়েছিল।

আগামী বছর শ্রদ্ধা ও রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত একটি ফিল্ম মুক্তি পেতে চলেছে। তবে ফিল্মের নাম এখনও ঠিক হয়নি। এছাড়াও শ্রদ্ধা ‘চালবাজ ইন লন্ডন’ ফিল্মে অভিনয় করছেন। অপরদিকে তাঁকে দেখা যাবে নিখিল দ্বিবেদী (Nikhil Dwibedi) পরিচালিত ‘নাগিন’-এও। এটি একটি ট্রিলজি ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)