Hoop PlusBollywood

Sraddha Arya: আঙুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, আজই বিয়ের পিঁড়িতে বসছেন ‘কূন্ডলী ভাগ্য’ খ্যাত এই অভিনেত্রী

শ্রদ্ধা আর্য (Sradhdha Arya)-র বিয়ে নিয়ে তাঁর অনুরাগীদের মধ্যে বরাবর উচ্ছ্বাস ছিল। সোমবার ছিল তাঁর মেহেন্দি অনুষ্ঠান। আজ তাঁর বিয়ে। ইতিমধ্যেই শ্রদ্ধা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর মেহেন্দি অনুষ্ঠানের ছবি। অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে হয়েছে শ্রদ্ধার মেহেন্দি।

ইন্সটাগ্রামে শ্রদ্ধার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে তাঁর হাতে রয়েছে মেহেন্দি ও আঙুলে বাগদানের হীরের আংটি। অপর একটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, মেহেন্দি পরে কনের সাজে। লাজুক চোখ নামিয়ে মুখের একপাশ আড়াল করে রয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রদ্ধা বলেছেন, জীবনে প্রথম তিনি সহজে এই সিদ্ধান্ত নেওয়ার জন্য সম্মত হয়েছেন। ইতিমধ্যেই তাঁর কমেন্ট বক্স অনুরাগীদের শুভেচ্ছায় পরিপূর্ণ হলেও শ্রদ্ধার তা দেখার সময় নয়। কারণ এই মুহূর্তে দিল্লিতে চলছে তাঁর বিয়ের অনুষ্ঠান। শুভেচ্ছা জানিয়েছেন মৌনী রায় (Mouni Ray), অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande), হিমাংশু মালহোত্র (Himanshu Malhotra)-রা। শ্রদ্ধার বিয়েতে যোগ দিতে দিল্লিতে পৌঁছে গিয়েছেন ধীরজ ধোফার (Dhiraj Dhoopar)।

এর আগে শ্রদ্ধার জীবনে অনেক তিক্ত অভিজ্ঞতার জন্য তিনি বিয়ে করতে চাননি। তবে পরবর্তীকালে নৌ সেনা অফিসার রোহন (Rohan)-এর সাথে তাঁর পরিচয় হয়। রোহন দিল্লির বাসিন্দা। রোহনের সঙ্গে ভালোবাসার টান অনুভব করেছিলেন শ্রদ্ধা। এই কারণে তিনি এই বিয়েতে রাজি হন। 2015 সালে এক এনআরআই পাত্রের সঙ্গে শ্রদ্ধার বাগদান হয়েছিল। কিন্তু ওই পাত্র তাঁকে কেরিয়ার ছেড়ে সংসারী হতে বলায় শ্রদ্ধা বাধ্য হয়েছিলেন বাগদান ভেঙে দিতে।

‘ইন্ডিয়া’জ বেস্ট সিনেস্টার কি খোঁজ’ থেকে সকলের নজর কেড়েছিলেন শ্রদ্ধা। ‘ম্যায় লক্ষী তেরে আঙ্গন কি’, ‘ড্রিম গার্ল’, ‘তুমহারি পাখি’ সিরিয়ালে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন শ্রদ্ধা। এই মুহূর্তে তিনি ‘কুন্ডলীভাগ‍্য’ সিরিয়ালে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shraddha Arya (@sarya12)

Related Articles

Back to top button