BollywoodHoop Plus

Sraddha Kapoor: প্রেমিকের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর চুপিসারে বিয়ের পিঁড়িতে শ্রদ্ধা কাপুর!

কয়েকদিন হল রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha)-র সঙ্গে শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)- এর ব্রেক-আপ হয়েছে। এর মধ্যেই বিয়ের কনের সাজে ভাইরাল হলেন শ্রদ্ধা। অনেকেই মনে করছেন, শ্রদ্ধা হয়তো চুপিসাড়ে বিয়ের পিঁড়িতে বসছেন। কিন্তু প্রকৃত সত্য তা নয়।

প্রকৃতপক্ষে, শ্রদ্ধা একটি জুয়েলারি ব্র্যান্ডের মডেলিং করছেন। ব্র্যান্ডের নাম মেলোরা। অ্যাড ক্যাম্পেনের হ্যাশট‍্যাগেও লেখা রয়েছে মেলোরার সঙ্গে প্রতিদিন। অ্যাড ক্যাম্পেনে শ্রদ্ধার পরনে রয়েছে সোনালি রঙের কুন্দন জুয়েলারি, লাল রঙের লেহেঙ্গা চোলি। অ্যাড ক্যাম্পেনটি ছাড়াও মেলোরা তাদের প্রচার শুরু করে দিয়েছে রেডিও, ওটিটি, সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর শ্রদ্ধা কাপুর। এছাড়াও কয়েকজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারও এই ব্র্যান্ডের প্রচার করছেন।

মেলোরার অ্যাড ক্যাম্পেনে হাইলাইট করা হয়েছে সালঙ্কারা কন্যা সম্প্রদায়ের বিষয়। বহু আগে সালঙ্কারা কন্যার অলঙ্কারগুলি সোনার হত। কিন্তু সেগুলি যথেষ্ট ভারি হওয়ার কারণে ব্যাঙ্কের লকারে রাখা থাকত। শ্বশুরবাড়ি থেকে কখনও কখনও বাড়ির বৌদের পরার জন্য গয়না দেওয়া হলেও তার পরিমাণ থাকত কম। বাড়িতে কোনও অনুষ্ঠান হলে তবেই বেরোত সেই গয়না। অনেক সময় বিপদেও সোনার গয়না বেচে সুরাহা হত।

কিন্তু বর্তমানে মেয়েরা নিজেরাই বিয়ের সময় হালকা সোনার গয়না পছন্দ করেন যাতে লকারে তুলে না রাখতে হয়। মেয়েরা যাতে বিভিন্ন অনুষ্ঠান ও প্রতিদিন অফিস যাওয়ার সময় ওই গয়নাগুলি ব্যবহার করতে পারেন। মেলোরা এই কনসেপ্ট নিয়েই এগিয়ে যেতে চাইছে।