BollywoodHoop Plus

Sraddha Kapoor: বিয়ে ভাঙল শ্রদ্ধা কাপুরের!

শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor) ও রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha) কোনোদিন নিজেদের সম্পর্কের কথা প্রকাশ না করলেও বরুণ ধাওয়ান (Varun Dhawan)-এর বিয়ের পর একটি সোশ্যাল মিডিয়া পোস্টে বরুণ শ্রদ্ধা ও রোহনকে দ্রুত বিয়ে করার ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু রোহন ও শ্রদ্ধা তা নিয়ে কোনও কথা বলেননি। এবার ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, ব্রেক-আপ হয়ে গেল রোহন ও শ্রদ্ধার।

গত বছর শ্রদ্ধার জন্মদিনে মালদ্বীপে দেখা গিয়েছিল রোহনকে। কিন্তু চলতি বছর গোয়ায় শ্রদ্ধার জন্মদিন পালিত হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন না রোহন। এরপর থেকেই তাঁদের ব্রেক-আপের গুঞ্জন জোরদার হয়েছে। শোনা যাচ্ছে, চলতি বছরের জানুয়ারি মাস থেকেই শ্রদ্ধা ও রোহনের সম্পর্কে চিড় ধরেছিল। তবে শ্রদ্ধা বা রোহনের পরিবারের কেউই এই সম্পর্কের কথা স্বীকার করেননি।

 

View this post on Instagram

 

A post shared by sradda Kapoor (@sraddha_kapoor_1)

বহুদিন আগে একটি সাক্ষাৎকারে রোহনের বাবা ও সেলিব্রিটি ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠ (Rakesh shreshtha) বলেছিলেন, শ্রদ্ধা ও রোহনের বন্ধুত্ব তাঁদের কলেজের সময় থেকে। এছাড়াও জুহুতে তাঁদের প্রচুর বন্ধু রয়েছে। শ্রদ্ধা ও রোহন কর্মস্থলেও প্রতিষ্ঠিত। তাই রাকেশ মনে করেন, তাঁরা দুজনেই অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। কারণ তাঁরা দুজনেই যথেষ্ট পরিণত। তবে তাঁদের কোনোরকম সিদ্ধান্তে আপত্তি নেই রাকেশের।

অপরদিকে শক্তি কাপুর (Shakti Kapoor) বলেছিলেন, রোহন শৈশব থেকেই তাঁদের বাড়িতে যাতায়াত করেন। তিনি যথেষ্ট ভালো ছেলে। শ্রদ্ধা ও রোহন দুজনেই ছোটবেলার বন্ধু। শ্রদ্ধা কোনোদিন বলেননি, তিনি রোহনকে বিয়ে করতে চান। ফলে শক্তি জানেন না, তাঁরা কি ভাবছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rohan Shrestha (@rohanshrestha)