Hoop PlusTollywood

Sreelekha Mitra: কথা রাখলেন শ্রীলেখা, খোলা ব্যালকনিতে ‘মানিকে মাগে হিতে’-র সুরে ঝড় তুললেন অভিনেত্রী

অবশেষে মন ভালো হয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রের(Sreelekha Mitra)। কেন? কারণ, কিছুদিন আগেও ফেসবুক লাইভে এসে কেঁদে মনের কথা জানিয়েছিলেন। এও বলেছিলেন নিজের ফ্ল্যাট ছাড়বেন। ফ্ল্যাটের প্রতিবেশীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যান তিনি। কথা অনেকদূর পর্যন্ত গড়ায়, এমনকি তার পোষা কুকুরদের নিয়ে বিবাদ এতদূর পর্যন্ত পৌঁছায় যে অভিনেত্রী হাউমাউ করে কেঁদে মনের কথা প্রকাশ করেন।

অবশেষে সোশ্যাল মিডিয়ায় একটা আনন্দের ভিডিও পোস্ট করলেন শ্রীলেখা। এই মুহূর্তে ‘মানিকে মাগে হিতে’ গান হিট, সোশ্যাল মিডিয়া থেকে পাড়ার ক্লাবে এই গানই চলছে, হেন কেউ নেই এই গানে রিল ভিডিও বানাননি। জ্যাকলিন থেকে সালমান খান সকলেই এই গানের আনন্দ নিয়েছেন নিজেদের মতন করে, এবারে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আসর জমালেন শ্রীলেখা।

এদিন নিজের ব্যালকনি অথবা ছাদের কোনো ফাঁকা জায়গায় ‘মানিকে মাগে হিতে’ (Manike Mage Hithe)- গানের তালে মিষ্টি একটি নাচ করেন। এদিন তার পরনে ছিল লাল রঙের ঘরোয়া ড্রেস, নিম্নে একটা ছেড়া স্টাইলিশ জিন্স, একেবারে হাসি মুখে গানের কিছু অংশ তিনি নেচে পারফর্ম করেন। কমেন্ট বক্সে অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ।

এই ভিডিও ইন্সটাতে শেয়ার করার আগে তিনি তার ফ্যানদের কাছে জিজ্ঞেস করতেন, “আমি কি ‘মানিকে মাগে হিতে’ গানে নাচবো?” সেই সঙ্গে পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, “দেখি পাড়ি কিনা। বুড়ো বয়সে শখ আর কী… কাউকে চ্যালেঞ্জ ফ্যালেঞ্জ নয়…” সেই সখ পূরণ করে দিলেন শ্রীলেখা। বিনিময়ে অবশ্য অনুরাগীদের ভালোবাসাও পেয়েছেন।

Related Articles

Back to top button