Hoop PlusBengali Serial

Shreema-Riaz: ‘দিওয়ানা দেবর’! বড়-মেজকে ছেড়ে ছোট ভাইয়ের সঙ্গে রোমান্সে মশগুল ‘দ্যুতি’ শ্রীমা!

স্নিগ্ধা বসু ও সানি বোস রয় প্রযোজিত অ্যাক্রপলিসের ব্যানারে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গাঁটছড়ার’ সিংহ রায় পরিবার ও ভট্টাচার্য পরিবার আলোচিত এখন লোকের মুখে মুখে। দুই পরিবারের মধ্যে চাওয়া-পাওয়ার ঘরোয়া গল্প নিয়ে চলছে এই সুন্দর নজরকাড়া ধারাবাহিকটি। তাছাড়াএই ধারাবাহিকের সদস্যদের মধ্যে যে কতটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তা বোঝা যায় তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে।

একদিন আগেই শ্রীমা আকা দ্যুতি ভট্টাচার্য বিয়ের সাজে তাঁর ইনস্টাগ্রামে সিংহ রায় পরিবারের ছোটো ছেলে কুনাল আকা রিয়াজ লস্করের সাথে একটি ভালোবাসার বাংলা গানের সাথে সাথে পা মিলিয়ে রিল ভিডিও পোস্ট করেন। গানটির নাম ছিলো ‘এগিয়ে দে’। ক্যাপশনে লেখা,’দিওয়ানা দেবর’। তারমানে কি আবার প্রেমে পড়লেন দ্যুতি? তাও আবার ছোটো জনের সাথে? না না তা কেন হবে, দ্যুতি তো নিজেই বড়ো ভাইকে ছেড়ে মেজো ভাই-এর বউ, এখন আবার ছোটো ভাই-এর প্রেমে কিভাবে পড়বেন। এটি শুধু একটি রিল মাত্র।

বলা বাহুল্য, কিছুদিন আগেই দেখা গেছে ভট্টাচার্য পরিবারের মেজ মেয়ে দ্যুতি অর্থাৎ শ্রীমা ভট্টাচার্য সিংহ রায় পরিবারের বড়ো ছেলে ঋদ্ধিমান সিংহ রায় অর্থাৎ গৌরব চ্যাটার্জির সাথে বিয়ের দিন মেজো ছেলে রাহুল অর্থাৎ অনিন্দ্য চ্যাটার্জির সাথে পালিয়ে যায়। সম্মান বাঁচানোর জন্য বড়ো মেয়ে খড়ি অর্থাৎ শোলাঙ্কি রায়কে তাঁর মা বাধ্য করেন ঋদ্ধিমানকে বিয়ে করবার জন্য। স্বাভাবিকই অনেক পারিবারিক ড্রামার সম্মুখীন হয়ে যায় দুই পরিবার। দৃশ্যগুলি বেশ জমিয়ে দেখানো হয় ইতিমধ্যে মুগ্ধ হয়ে যাওয়া দর্শক ওরফে অনুরাগীদের।

আরো পড়ুন -   মায়ের কোলে পুঁচকে ইউভান, একরত্তি ছেলের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত শুভশ্রী

২০২১-এর রেকর্ড খুবই খারাপ জলসার। নতুন বছরের শুরুতে অনেকটাই এগিয়ে গেলো এই চ্যানেল। নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’ এখন দর্শকের মনের ঘরে। শুরুতেই তার টিআরপি রেটিং ছিল ৮.৯। তারপর ‘খুকুমণি হোম ডেলিভারী’, সহচারীরাও তো আছে। মিঠাই-এর মত অতটা না পারলেও বোঝা যাচ্ছে আবার ফিরছে জলসা যে আগের মত জনপ্রিয়তা নিয়ে। তা বেশ বোঝা গেছে গৌরব চট্টোপাধ্যায়ের ভাষায়, “ভীষণ ভালো লাগছে। এতটা প্রত্যাশা ছিল না। দায়িত্ব বাড়ল”।

আরো পড়ুন -   Hiran: হাসপাতালের মেঝেতে শুয়ে অসুস্থ বাবার মৃত্যু, অতীত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেতা হিরণ

Related Articles

Back to top button