Hoop PlusTollywood

Indrani Halder: পেট ভরল রকমারি বাঙালি রান্নায়, জন্মদিন কেমন কাটালেন ‘শ্রীময়ী’ ইন্দ্রাণী!

শেষ হয়ে গিয়েছে স্টার জলসার বিখ্যাত সিরিয়াল ‘শ্রীময়ী’। ‘শ্রীময়ী’ শেষ হলেও এখনও ইন্দ্রাণী হালদার (Indrani Halder)-এর পরিচয় ‘শ্রীময়ী’ হিসাবেই। সকালবেলা উঠে শুটিং ফ্লোরে যাওয়ার ব্যস্ততা খুব শীঘ্রই আবারও ফিরতে চলেছে এসভিএফ প্রযোজিত ফিল্ম ‘কুলের আচার’-এর হাত ধরে। কিন্তু তার মাঝেই একটু সময় পেয়ে ইন্দ্রাণী পালন করলেন তাঁর জন্মদিন।

6 ই জানুয়ারি ইন্দ্রাণীর জন্মদিন ছিল। প্রতি বছর ধুমধাম করে জন্মদিন পালন করলেও চলতি বছর করোনা পরিস্থিতির কারণে জন্মদিনের পার্টি বাতিল করে দিয়েছেন ইন্দ্রাণী। তবে ঘরোয়াভাবে অনুষ্ঠান করে পালিত হয়েছে তাঁর জন্মদিন। প্রতিদিনের মতো এদিনও জগন্নাথ পুজো করে দিন শুরু করেছেন ইন্দ্রাণী। কিন্তু আরাধ্য জগন্নাথকে নিজের জন্মদিনে একটু বেশিই সাজিয়েছিলেন তিনি। এনজিও ‘বন্ধু’-র সঙ্গে যৌথ উদ্যোগে অসহায় মানুষদের হাতে উপহার তুলে দিয়েছেন ইন্দ্রাণী। একসাথে কেকও কেটেছেন।

আরো পড়ুন -   জামাই ষষ্ঠীর পরই সুখবর দিলেন তৃণা সাহা, শুভেচ্ছায় ভরে উঠলো কমেন্ট বক্স

ইন্দ্রাণীর বেস্ট ফ্রেন্ড তাঁর মা। মায়ের সঙ্গেই অধিকাংশ সময় কাটাতে পছন্দ করেন তিনি। জন্মদিনে ইন্দ্রাণীর মা তাঁকে উপহার দিয়েছেন একটি সোনার লকেট। জন্মদিনের লাঞ্চের মেনু ছিল পুরোপুরি বাঙালি। থালি সাজানো হয়েছিল ভাত, পাঁচ রকম ভাজা, মাছ, মাংস দিয়ে। তবে ইন্দ্রাণীর কাছে স্পেশ‍্যাল তাঁর মায়ের হাতের পায়েস। প্রতি বছরের মতো এই বছরেও তার ব্যতিক্রম হয়নি। অপরদিকে সোশ্যাল মিডিয়া ও ফোনের মেসেজ সেকশন ভরে গিয়েছে ইন্দ্রাণীর বন্ধুদের শুভেচ্ছাবার্তায়।

সুদীপ দাস (Sudeep Das) পরিচালিত ফিল্ম ‘কুলের আচার’-এর ফার্স্ট লুক ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ইন্দ্রাণী ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar), বিক্রম চ্যাটার্জী (Bikram Chatterjee)। এই ফিল্মের ক্রিয়েটিভ ডিরেক্টর মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)। ফিল্মের সঙ্গীত পরিচালনা করছেন প্রসেন ও তাঁর দলবল (Prasen-er Dol Bol)।  চলতি বছরের 7 ই ফেব্রুয়ারি থেকে ‘কুলের আচার’-এর শুটিং শুরু হচ্ছে।

Related Articles

Back to top button