Hoop PlusBengali Serial

Sreemoyee Chattaraj: কাঞ্চন নন! প্রিয় মানুষের সঙ্গে বাথটাবে সময় কাটালেন ‘রাধারাণী’ শ্রীময়ী

শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee chattaraj)-কে ঘিরে যত বিতর্ক তৈরি হোক না কেন, তিনি নিজের মতো করেই জীবনটাকে সাজিয়ে নিচ্ছেন। সম্প্রতি বাথটাবের জলে প্রিয়জনের সঙ্গে মুহূর্ত যাপন করলেন শ্রীময়ী।

ইন্সটাগ্রাম শেয়ার করা শ্রীময়ীর ছবিগুলিতে দেখা যাচ্ছে, একটি বিলাসবহুল ও সুন্দর বাথরুমের সাদা বাথটাবে ফেনার মধ্যে শুয়ে রয়েছেন তিনি। কখনও ফেনা ছড়িয়ে জলকেলি করছেন তিনি, কখনও বা ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন ইঙ্গিত পূর্ণ দৃষ্টিতে। কখনও বা তাঁর সঙ্গে রয়েছেন তাঁর প্রিয় বান্ধবী। দুজনের পরনেই রয়েছে সাদা রঙের বাথরোব। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

পুজোর সময় শ্রীময়ী একটি ছবি শেয়ার করেছিলেন যাতে দেখা যাচ্ছিল কাঞ্চন মল্লিক (Kanchan Mallick)-কে। সাবেকি সাজে ক্যামেরাবন্দী হয়েছিলেন দুজনে। ছবিটি শেয়ার করে শ্রীময়ী লিখেছিলেন, অনেক বাধা সত্ত্বেও তাঁরা একসঙ্গে মুহূর্ত যাপন করা বন্ধ করেননি। এমনকি সেই সুন্দর মুহূর্তগুলো ফ্রেমবন্দি করা বন্ধ করেননি। আগের সমস্ত বছরগুলোর মতোই এই বছরেও ছবি তোলা জরুরী।

কাঞ্চনের পত্নী পিঙ্কি ব্যানার্জী (Pinky Banerjee) কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর বিবাহ-বহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছিলেন। ফলে এরপর থেকে শ্রীময়ী ও কাঞ্চন দলীয় কর্মসূচীতে একসাথে অংশগ্রহণ করলেও কোনোভাবেই এক ফ্রেমে ধরা দিতেন না। এমনকি রথযাত্রার অনুষ্ঠানে একসঙ্গে অংশ নিলেও আলাদা ছবি শেয়ার করেছিলেন শ্রীময়ী। তিনি জানিয়েছেন, অত্যন্ত সাধারণ পরিবারের মেয়ে তিনি। অনেক লড়াই করে তাঁকে নিজের কেরিয়ার তৈরি করতে হয়েছে। ফলে এই বিতর্ক তাঁর কেরিয়ারে প্রভাব ফেলতে পারে।

Related Articles

Back to top button