Hoop ViralHoop Story

Viral: ‘কাহি আগ লাগে লাগজায়ে’, খোলা মাঠে দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নাচ শ্রীতমার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

আকাশের নীচে গাছপালার মধ্যে পিছনে নদী এবং অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্যে ভরা পরিবেশে গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করলেন শ্রীতমা বৈদ্য। এই অসাধারণ নাচ প্রত্যেককে বেশ আকর্ষণ করেছে। নাচের সাথে সাথে তার অসাধারণ পোশাক অর্থাৎ পোশাকের মধ্যে যে আকর্ষণীয়তা রয়েছে। তবে শুধু পোশাক ভালো হলেই তো হয় না। শরীরের গঠন আরো সুন্দর হতে হয়, তন্বী চেহারায় লম্বা চুলে যদিও এই পোশাকে তাকে লম্বা চুলে দেখা যাচ্ছেনা চুল। একটি খোপা করা রয়েছে অপার আকাশ দেখে বোঝা যাচ্ছে, তার কত সুন্দর চুল অসাধারণ শারীরিক গঠনে তার নাচ আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে।

এর আগেও শ্রীতমার নাচ সকলের কাছে বেশ আকর্ষণীয় হয়েছিল। শ্রীতমা যখনই জানাচ্ছে ভিডিওগুলো ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। তার অসাধারণ আকর্ষণীয় চেহারা অসাধারণ অঙ্গভঙ্গি এবং অসাধারন নাচের ক্ষমতা সত্যিই তাকে প্রত্যেকের থেকে আলাদা করে তুলেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তো কত নাচ পরিবেশন করে কিন্তু প্রত্যেকের কাছে আকর্ষণীয় হয়ে ওঠার প্রতিযোগিতাটাও কিন্তু কোন অংশে কম নয়, আগেকার দিনে যেমন সত্যি কথায় এই সমস্ত প্রতিভা প্রকাশ করার কোন প্লাটফর্ম ছিলনা।

কিন্তু বর্তমানে এই সমস্ত প্লাটফর্ম অনেক বেশি হওয়ার জন্য প্রতিযোগিতা অনেক বেড়ে গেছে। বাড়িতে বসেই মানুষ একটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছেড়ে দিচ্ছে তাই ভিডিও করা এবং সোশ্যাল মিডিয়া দেওয়া যতটা সহজ হয়েছে কিন্তু মানুষের মনের মনিকোঠায় থেকে যাওয়াটা কিন্তু ততটাই শক্ত ব্যাপার হয়েছে। তাই আপনার মধ্যে যদি প্রতিভা না থাকে তাহলে আপনি বেশি দিন এই প্লাটফর্ম প্রিয় নিজেকে টিকিয়ে রাখতে পারবেননা। শ্রীতমা বৈদ্যের মধ্যে রয়েছে যথেষ্ট প্রতিভা। তাই এক একটি ভিডিও শেয়ার হয় হাজার হাজার। পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। কখনো ক্লাসিক্যাল ডান্স কখনো আবার হিন্দি সিনেমার গান কখনো আবার নানান রকম বাংলা ফোক সং যেকোনো কিছুতেই পারদর্শী শ্রীতমা।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button